ফের স্ত্রী-সন্তান নিয়ে ওমরাহ পালনে অনন্ত

চলতি বছরের শুরুতেই স্ত্রী ও অভিনেত্রী বর্ষা এবং একমাত্র ছেলেকে নিয়ে প্রথমবার ওমরাহ হজ পালনে সৌদি গিয়েছিলেন দেশের আলোচিত চিত্রনায়ক, প্রযোজক ও নির্মাতা অনন্ত জলিল। সে কথা সবারই জানা। তবে মাস চারেকের ব্যবধানে ফের স্ত্রী সন্তানকে নিয়ে কিছুটা চুপিসারেই ওমরাহ পালন করে এলেন দেশের জনপ্রিয় এই চিত্রনায়ক!

২০১৪ সালে একমাত্র ছেলের জন্মের পরেই পরিকল্পনা ছিল তাকে নিয়ে মক্কা-মদিনা জিয়ারত করে আসবেন। আর সেই লক্ষ্যেই চলতি বছরের ১৮ জানুয়ারি ওমরাহ পালনে সৌদি ভ্রমণে যান অনন্ত জলিল। আর সেখান থেকে ফেরার আগে নিজের ফেসবুকে বেশকিছু স্থিরচিত্র দিয়ে ভক্ত অনুরাগীদের কাছে দোয়া চাইতেও দেখা গেছে দেশিয় সিনেমার এই নায়ককে।

তবে সম্প্রতি আবারও ওমরাহ পালনে স্ত্রী সন্তানকে নিয়ে সৌদি গিয়েছিলেন তিনি। তবে এবার আর বিষয়টি আগে থেকে জানাননি। জানিয়েছেন ওমরাহ পালন শেষে দেশে ফেরার পর। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে অনন্ত তিনটি ছবি পোস্ট করেছেন। নিজের , বর্ষা ও একমাত্র ছেলে সন্তানের ছবি। তিনটি ছবিই পবিত্র মক্কা নগরীতে।

ছবি পোস্ট ছাড়াও অনন্ত লিখেন, আলহামদুলিল্লাহ। স্ত্রী ও ছেলেকে সঙ্গে নিয়ে আবারও ওমরাহ পালন করলাম। গত ১৬ই মে মক্কার উদ্দ্যেশে রওনা দিয়েছিলাম আর দেশে ফিরেছি ২৪ মে। মহান আল্লাহ তায়ালা আমাদের সকলকে পবিত্র রমজানে সহি নিয়তে রোজা রাখার তৌফিক দান করুন।