ফেনী পৌঁছেছেন খালেদা জিয়া

রোহিঙ্গাদের ত্রাণ দিতে কক্সবাজারের উদ্দেশে শনিবার সকালে রওনা হয়ে ফেনী পৌঁছেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। এদিন বিকাল পৌনে ৪টা নাগাদ কুমিল্লার বিশ্বরোড পার হয়ে দয়াপুর এসে পৌঁছলে সেখানে কয়েক হাজার মানুষ তাকে অভিনন্দিত করে। নেতাকর্মীদের ভিড়ে চট্টগ্রামমুখী মহাসড়কের অর্ধেক ছিল তাদের দখলে। প্রায় ১ কিলোমিটারের বেশি স্থান জুড়ে কুমিল্লা ও আশেপাশের এলাকার নেতাকর্মীরা প্ল্যাকার্ড, ফেস্টুন, ব্যানার নিয়ে স্লোগান দেয়।

এর আগে আড়াইটার দিকে কুমিল্লার দাউদকান্দি অতিক্রম করেন খালেদা জিয়া। কাচপুর পার হওয়ার পর নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ এবং কুমিল্লার দাউদকান্দি এলাকার বিভিন্ন স্থানে ব্যানার ফেস্টুন নিয়ে শুভেচ্ছা জানান নেতা-কর্মীরা।

তবে স্থানীয় নেতাদের নিজস্ব ব্যানার ফেস্টুন করার অনুমতি না থাকলেও মুন্সীগঞ্জে স্থানীয় নেতাদের ব্যানার ফেস্টুন দেখা যায়।

ফেনীতে বিএনপি চেয়ারপারসন যাত্রাবিরতি করবেন। এখানে নামাজ আদায়সহ তার ও সফরসঙ্গীদের দুপুরের খাবার গ্রহণের কথা রয়েছে। এজন্য ৩০ পদের খাবার সাজিয়ে অপেক্ষা করছেন দলীয় স্থানীয় নেতা-কর্মীরা। তবে পথে দেরি হয়ে যাওয়ায় বিকালে ফেনী এসে পৌঁছান তিনি। খালেদা জিয়ার সঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিপুল সংখ্যক সিনিয়র নেতা রয়েছেন।