প্রবাসী শামীমকে মারধরের অভিযোগে সংবাদ সম্মেলন

বাবা ও চাচারা মিলে সম্পত্তির জন্য বিদেশ ফেরত সন্তানকে মারধরের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী প্রবাসী সন্তান শামীম।

১৪ জুলাই শুক্রবার সকালে রাজধানীর মিরপুরে একটি হোটেলে ভুক্তভোগী শামীম অভিযোগ করে বলেন, আমি কয়েকবছর হলো প্রবাস জীবন ছেড়ে দেশে ফিরেছি। আমার মা একজন স্কুল শিক্ষিকা, তিনি অবসারে যাওয়ার পর তার অবসরকালীন টাকা ও আমার বিদেশে উপার্জিত টাকা পয়সার উপর আমার চাচাদের চোখ পরে। তারা আমার বাবাকে লোভ দেখিয়ে ভুলিয়ে ভালিয়ে আমার ও আমার মায়ের বিরুদ্ধে স্বড়যন্ত্র করতে থাকে।
আমার মা গত ঈদ উল ফিতরে ইউএস এ থেকে আসার পর আমার চাচা ও চাচাতো ভাইবোনেরা মিলে আমার বাবাকে সাথে নিয়ে আমার মা ও আমার সন্তানসম্ভাবনা স্ত্রীর উপর অতর্কিত হামলা করে। আমি বাধা দিতে গেলে আমাকেও বেধরক মারপিট করে প্রাণনাশের চেষ্টা করে।
আমি ৯৯৯ এ ফোন করে পুলিশের সাহায্য চাইলে স্থানীয় থানার পুলিশ এসে আমাকে উদ্ধার করে।

সংবাদ সম্মেলনে তিনি আরো অভিযোগ করেন স্থানীয় কাউন্সিলর কামাল হোসেন বাবুল ওরফে (কালা বাবুল) ও তার দুই ছেলে টিটু ও জিহাদ দেশিও অস্র দিয়ে আমাকে প্রাণ নাশের হুমকি প্রদান করেন।
তিনি প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তা চেয়ে আকুল আবেদন করেন।

এ ঘটনায় নোয়াখালীর সেনপারা থানায় একটি মামলা দায়ের করা হয়। মোঃ আসাদুজ্জামান প্রো: শামীম বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় বিবাদী করা হয়েছে, তালেবুজ্জামান,মোস্তাকুজ্জামান, নুরুল আলম, সাইদুজ্জামান,কামাল উদ্দিন,মো. বকুল,নুর উদ্দিন টিটু,মো. জিহাদ।

এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয় নি।
শামীম আরো বলেন, আমি আমার বাড়ি ফিরতে চাই। জীবনের নিরাপত্তা চাই।