তাজরিয়ানকে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মনোনীত করায় পীরগঞ্জে ছাত্রলীগের আনন্দ মিছিল

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার কৃতিসন্তান তাজরিয়ান হাবিবকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পীরগঞ্জে আনন্দ মিছিল করেছে ছাত্রলীগ।

মঙ্গলবার সন্ধ্যায় পীরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিনুর ইসলামের উদ্যোগে পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় থেকে একটি আনন্দ মিছিল বের হয়।

মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিদ্যালয় প্রাঙ্গণে এসে শেষ হয়।

এসময় পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আল কিবরিয়া আবেদীন,সহ সভাপতি নসিব ই খোদা তমাল, মাজেদুর রহমান মাজেদ,যুগ্ন সম্পাদক মাহাবুবুর রহমান সাগর, পীরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিনুর ইসলাম, যুগ্ন সম্পাদক রিপন ইসলাম সহ উপজেলা ও কলেজ ছাত্রলীগের সাবেক এবং বর্তমান কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য তাজ‌রিয়ান হাবিব ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ৬ নং পীরগঞ্জ ইউনিয়নের বিরহলী গ্রামের সাবেক শ্রমিকলীগ নেতা মরহুম রায়হান হা‌বি‌ব ও পারভীন সুলতানার একমাত্র সন্তান।

তি‌নি গত ক‌মি‌টি‌তে (আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্য) এর সময় শৃঙ্খলা উপ কমিটির ৩০ তম জাতীয় সম্মেলনে ছাত্রলীগের সদস্য ছি‌লেন।

তাঁকে কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত করার পর থেকে পীরগঞ্জ উপজেলায় তার পরিবার, এলাকাবাসী ও শুভাকাঙ্খিদের মাঝে বইছে আনন্দ ও উচ্ছাসের হাওয়া।