উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে: সমাজকল্যাণমন্ত্রী

দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে পূজামণ্ডপে সরকারি অনুদানের টাকা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাবেন। তবেই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

মন্ত্রী আরও বলেন, ‘এক শ্রেণির মানুষ দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে শান্তি বিনষ্ট করার পাঁয়তারা করছে। নির্বাচন ভন্ডুল করতে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। কেউ যাতে কোনোভাবে নির্বাচন ভন্ডুল করতে না পারে, সেজন্য সবাইকে সজাগ থাকতে হবে।’

পূজায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকবে দাবি করে মন্ত্রী বলেন, ‘প্রতিটি মণ্ডপে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে। আপনারা নির্ভয়ে পূজা করে দেশ ও জাতির কল্যাণে প্রার্থনা করবেন।’ এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে আশীর্বাদ চান মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জহির ইমামের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, তুষভাণ্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ, উপজেলা কৃষি কর্মকর্তা মাহমুদা খানম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির।

আলোচনা শেষে মন্ত্রী প্রতিটি পূজা মণ্ডপের সভাপতির হাতে জিআর চালের চেক ও নিজস্ব তহবিলের অনুদান দেন।