দেশব্যাপী সন্ত্রাস-নৈরাজ্য-চাদাবাজি-দখলদারির বিরুদ্ধে ডেমরায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

শেখ হাসিনার বিচার এবং দেশে সন্ত্রাস, নৈরাজ্য, চাদাবাজি ও দখলদারির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে ডেমরা থানা বিএনপির নেতাকর্মীরা।

শুক্রবার (২৭ শে সেপ্টেম্বর) ডেমরা থানার অন্তর্গত ৬৬ নং ওয়ার্ডের বামৈল বাজারে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল করে তারা।

বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, বর্তমানে পুলিশ প্রশাসনের দুর্বলতার কারনে প্রতিটি এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীদের উসকানিতে কিছু সুবিধাবাদী দুর্বৃত্তরা অপকর্ম করছে।তাদের অপকর্মের কারনে বিভিন্ন ধরনের অপরাধ সংগঠিত হচ্ছে। এরপর তাদের এসব অপকর্মের দ্বায়ভার বিএনপির উপর চাপিয়ে দেওয়ার গভীর ষড়যন্ত্র চলছে।

নেতৃবৃন্দ বলেন, এসব অপকর্ম হতে সবাইকে সাবধান করে দেওয়ার জন্য এবং জনগনকে সচেতন করতে ঢাকা-৫ আসনের প্রধান সমন্বয়ক ও ঢাকা মহানগর দক্ষিন বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক আলহাজ্ব নবী উল্লাহ নবী ভাইয়ের নির্দেশে ডেমরা থানা বিএনপির সভাপতি পদপ্রার্থী এসএম রেজা চৌধুরী সেলিম এবং সাধারণ সম্পাদক পদপ্রার্থী আনিসুজ্জামানের নেতৃত্বে আমরা এলাকাবাসী প্রস্তুত রয়েছি।

সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল ডেমরার স্হানীয় বামৈল বাজার হতে ছোট মুরগির ফার্ম হয়ে ডগাই বাজার সংলগ্ন মিনার মসজিদের সামনে গিয়ে বিক্ষোভ মিছিল শেষ হয়।

এসময় বিক্ষোভ সমাবেশে উপস্হিত ছিলেন ডেমরা থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ডেমরা থানা বিএনপি নেতা মনির হোসেন খান, ডেমরা থানা শ্রমিক দলের সভাপতি হাজী আবদুল কুদ্দুস,সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম,যুবনেতা ডাঃ রফিক, মনির মুন্সি, ৬৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি নুর হোসেন ভুইয়া,সাধারণ সম্পাদক মনির তালুকদার, ৬৮ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন, আলমগীর হোসেন মীর, দেলোয়ার হোসেনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।