আপনাদেরকে সঙ্গে নিয়ে দেশ বির্নিমানে কাজ করতে চাই – ব্যারিস্টার হাসান রাজীব প্রধান

কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও লালমনিরহাট জেলা বিএনপির সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান বলেন, আপনাদেরকে সঙ্গে নিয়ে দেশ বির্নিমানে কাজ করতে চাই। এতোদিন সাবেক স্থানীয় এমপির বাঁধার কারনে ইচ্ছে থাকার পরেও আপনাদের সঙ্গে কাজ করতে পারিনি।

যারা আমার সঙ্গে সম্পর্ক রেখেছিলেন তাদের উপরও চাপ সৃষ্টি করা হয়েছিল। এখন আর সে সমস্যা নেই। আপনারা মুক্ত, আপনারা স্বাধীন। আমি আপনাদের সঙ্গে আছি এবং থাকবো। আপনারা বিএনপির হাতকে শক্তিশালী করতে কাজ করবেন।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে লালমনিরহাটের হাতীবান্ধা কেন্দ্রীয় মন্দিরে শারদীয় দূর্গা পুজা উপলক্ষে বিএনপি নেতা ব্যারিস্টার হাসান রাজীব প্রধানের সঙ্গে হাতীবান্ধায় ৭১টি পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। মতবিনিময় শেষে হাসান রাজীব প্রধান ৭১টি মন্দিরে নেতৃবৃন্দকে ৫০ কেজি করে চাল ও ১০ কেজি করে ডাল বিতরণ করেন।

এসময় বিএনপির আহবায়ক মোশাররফ হোসেন, সদস্য সচিব আফজাল হোসেন, যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম, উপজেলা পুজা উদযাপন কমিটির সাবেক সভাপতি কিশোব চন্দ্র বর্মন, সাধারণ সম্পাদক গজেন্দ্র নাথ রায়, দুলাল চন্দ্র অধিকারী, শাওন রায়সহ পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।