গোলাম মাওলা রনির প্রচারে ব্যাপক সাড়া

মাসখানের আগেও ছিলেন নৌকার কাণ্ডারী।নৌকা প্রতীকেই পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা)আসনে জয়ী হয়ে সংসদে প্রতিনিধিত্ব করেছেন।মাসখানেকের ব্যবধানে তিনিই এখন ধানের শীষের প্রতিনিধি।

বলছি আলোচিত রাজনীতিবিদ গোলাম মাওলা রনির কথা।কদিন আগে বিএনপিতে যোগ দিয়ে মনোনয়ন নিশ্চিত করেছেন।রিটার্নিং কর্মকর্তা মনোনয়নপত্র বাতিল করলেও ফিরে পেয়েছেন আপিলে।

ধানের শীষ প্রতীক নিয়ে গোলাম মাওলা রনি আনুষ্ঠানিক প্রচার শুরু করেছেন। প্রচারে ব্যাপক সাড়াও পাচ্ছেন।যেখানে যাচ্ছেন ভোটাররা বেশ উৎসাহ যোগাচ্ছে।

বাগ্মী হিসেবে গোলাম মাওলা রনির সুনাম আগে থেকেই।ভোটের প্রচারে তার বক্তৃতা ভোটারদের বেশ আকৃষ্ট করছে।

বগা হয়ে গলাচিপা উপজেলার বকুলবাড়িয়া ইউনিয়নের বেতাগী থেকে বুধবার বিকাল ৩ টায় পথসভার মধ্য দিয়ে আনুষ্ঠানিক প্রচার শুরু করেন রনি।

এরপর বুধবার রাত ৮টা পর্যন্ত তিনি পাতাবুনিয়া বাজার, বকুল বাড়িয়া চৌরাস্তা, কলাগাছিয়া ইউনিয়নের গিলাবাড়িয়া বাজার, বাশ বাড়িয়া বাজার, চারু সিপাই বাজার, চিকনিকান্দি ইউনিয়নের কোটখালী বাজার, চিকনিকান্দি বাজার এলাকায় প্রচার চালান। এ সময় উপজেলা বিএনপির নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন।

পথসভায় গোলাম মাওলা রনি বলেন, আমি ভোটে জিতলে আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো। নতুন করে গলাচিপা ও দশমিনাবাসীর জন্য উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করে তা বাস্তবায়ন করব। যাতে ভোটাররা বুঝতে পারেন বিএনপি আমাকে মনোনয়ন দিয়ে কোনো ভুল করেনি।আমি ধানের শীষের মর্যাদা রাখব।

এরপর বৃহস্পতিবার দুই উপজেলার বিভিন্ন স্থানে প্রচার কার্যক্রমে অংশ নেন গোলাম মওলা রনি। সবগুলো পথসভায় ভোটারদের ব্যাপক উপস্থিতি ছিল।