ঝালকাঠি ময়লার ড্রেন পরিষ্কার করে প্রশংসিত হচ্ছেন স্পেন প্রবাসী মিরাজ খাঁন

ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার ১ নং চেঁচরীরামপুর ইউনিয়নের, কৈখালী বাজারে ইউনিয়ন পরিষদের সামনের রাস্তার ময়লার ড্রেন পরিস্কার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রশংসা পাচ্ছেন স্পেন প্রবাসী মিরাজ খাঁন।

ভিডিওতে মিরাজ খাঁনকে লোকজন নিয়ে কোদাল ব্যালচা হাতে ময়লায় আটকে থাকা ড্রেন পরিস্কার করতে দেখা গেছে। ড্রেনের ময়লার বিষয়ে গণস্বাক্ষর নিয়ে ইউনিয়ন পরিষদে আবেদন করে কোন প্রতিকার না পেলেও এগিয়ে এসেছে “মানবিক খাঁন মিরাজ ফাউন্ডেশন”।

কৈখালী বাজারের ব্যাবসায়ী শাহিন খাঁন বলেন, দীর্ঘদিন বাজারের ভিতরের এই ড্রেনটিতে ময়ল আটকে রয়েছে, আমরা গণস্বাক্ষর নিয়ে ইউনিয়ন পরিষদে আবেদন করেছি কিন্তু কোনো ফলাফল পাইনি, আমাদের অসুবিধার কথা ভেবে “মানবিক খাঁন মিরাজ ফাউন্ডেশন” আমাদের পাশে এগিয়ে এসেছে আমরা “মানবিক খাঁন মিরাজ ফাউন্ডেশন” এর চেয়ারম্যান মিরাজ খাঁন সহ সংগঠনের সকল সদস্যকে ধন্যবাদ জানাই।

“মানবিক খাঁন মিরাজ ফাউন্ডেশন” এর ব্যাবস্থাপক মাহফুজুর রহমান গাজী বলেন, ড্রেনটিতে বাজারের ময়লা ফেলা হয়, অনেক দিন ধরে এই ড্রেনে ময়লা আটকে রয়েছে, ড্রেন থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে, পথচারীদের ভোগান্তি হচ্ছে, সার্বিক দিক বিবেচনা করে আমাদের সংগঠনের চেয়ারম্যানের উদ্যোগে ময়লা পরিস্কার করা হয়েছে। এছাড়াও আমাদের “মানবিক খাঁন মিরাজ ফাউন্ডেশন” সব সময় সাধ্যমত জনগণের পাশে থাকে এবং অন্যায়ের প্রতিবাদ করে।