আবারও অনুষ্কা! প্রভাসের পরের ছবির নায়িকা নিয়ে জল্পনা

অ্যাকশন থ্রিলার ‘সাহো’-তে প্রভাসের নায়িকা হিসেবে একে একে উঠে এসেছে অনেক নাম। প্রস্তাব গিয়েছে অনুষ্কা শেট্টির কাছেও। কেবল ভারতেই নয়, সারা পৃথিবীর সিনেমা ভক্তদের কাছেই পৌঁছে গিয়েছে মাহিষ্মতীর বীর রাজপুত্র ও তার প্রেয়সীর খবর।

রাতারাতি ভারতীয় ছবিতে বলিউডের দাদাগিরিকে চ্যালেঞ্জের মুখে ফেলে দিয়েছে এই ছবি। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে, এবার চিনে পাড়ি দিতে চলেছে ‘বাহুবলী দ্য কনক্লুশন’। জুলাই মাসের শেষেই চীনা ভাষাতে মুক্তি পাচ্ছে ছবিটি। সেখানে ছবিটির প্রমোশন করতে উপস্থিত থাকবেন প্রভাস ও অনুষ্কা শেট্টি।

‘বাহুবলী’র সাফল্য পাল্টে দিয়েছে তাদের দুজনেরই জীবন। বাহুবলীর তুমুল সাফল্যের পিছনে তাদের রসায়ন এক অন্যতম ফ্যাক্টর ছিল। আপাতত তাদের আবার রুপোলি পর্দায় একসঙ্গে দেখতে উন্মুখ ভক্তরা। প্রাথমিক ভাবে সেরকম কোনও সম্ভাবনা অবশ্য ছিল না।

তবে, প্রভাসের পরের ছবি ‘সাহো’-তেই আবার তাদের একসঙ্গে অভিনয় করার সম্ভাবনা তৈরি হয়েছে। অ্যাকশন থ্রিলার ‘সাহো’-র নায়িকা হিসেবে একে একে উঠে এসেছে অনেক নাম। শ্রদ্ধা কাপুর, দিশা পাটানিরা ছবির জন্য বিরাট পারিশ্রমিক হাঁকিয়েছেন। ফলে তাদের সঙ্গে কথা পাকা হতে হতেও হয়নি। এরপর শোনা যাচ্ছিল পূজা হেগড়ের নামও। কিন্তু তিনিও ছবিটি করছেন এরকম কোনও পাকা খবর নেই।

শোনা যাচ্ছে, প্রস্তাব গিয়েছে অনুষ্কার কাছেও। সাহো-তে প্রভাসের বিপরীতে কার থাকা উচিত এই ব্যাপারে অনলাইন পোলেও উঠে এসেছে তারই নাম। তবে শেষ পর্যন্ত অনুষ্কা রাজি হন কি না সেটাই দেখার অধীর অপেক্ষায় ভক্তরা।