ইবির নীলফামারী জেলা সমিতির নেতৃত্বে ড. জাকির – মাহফুজ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের নীলফামারী জেলা সমিতির ২০২৩-২০২৪ অর্থ বছরের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. শেখ এ. বি. এম. জাকির হুসাইন সভাপতি ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের মাহফুজ রহমান ভূঁইয়ান সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

রবিবার (১৮ জুন) দুপুর ২ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির ১১৬ নম্বর কক্ষে সমিতিটির নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে এ কমিটির ঘোষনা করা হয়।

২৪ সদস্য বিশিষ্ট কমিটির উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মাহবুবুর রহমান ও আইন বিভাগের সহযোগী অধ্যাপক ড. আরমীন খাতুন।

এছাড়্ও এ কমিটির অন্যান সদস্যরা হলেন সহ-সভাপতি গোলাম রব্বানী, সাদমান ঈরাম ও আদিলা ফাইরুজ, যুগ্মা-সাধারন সম্পাদক জাহিদ হাসান জিতু ও ওয়ালীউল্লাহ ওয়ালিদ, সাংগঠনিক সম্পাদক মোরসালিন মুন ও মিন্টু হাসান, দপ্তর সম্পাদক সোহেল রানা, অর্থ সম্পাদক শাহরিয়ার হাবিব, আইন সম্পাদক নওশীন তাবাসসুম প্রধান, প্রচার সম্পাদক রারউফুল্লাহ খান, সাংস্কৃতিক সম্পাদক সাদিকুল ইসলাম শাহ ও মঞ্জুরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক শাহ মেহেদী হাসান।

এছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন আবদুল্লাহ আল কাফী, আয়েশা সিদ্দিকা মনি, শাখিলা শ্রাবনী, শাফিউল ইসলাম, রাকিব হাসনাত ও মামুন।