ঈশ্বরগঞ্জে সাবেক এমপি আবদুছ ছাত্তারের জনসংযোগ

বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব মোঃ আবদুছ ছাত্তার সাবেক এমপি আওয়ামীলীগের নেতৃবৃন্দের কবর জিয়ারত শেষে জনসংযোগ করেন।

৩১-শে জানয়ারি মঙ্গলবার জননেতা আবদুছ ছাত্তার সাবেক এমপি ঢাকা থেকে (নির্বাচনী এলাকায়) ঈশ্বরগঞ্জে এসে আঠারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দের কবর জিয়ারত ও জনসংযোগ করেন। জননেতা আবদুছ ছাত্তার এমপি থাকাকালীন সময়ে এ উপজেলার ব্যাপক উন্নয়ন করেন।স্কুল- কলেজ,মাদরাসা, মসজিদ,খানকা শরীফ,এমনকি ধর্মীয় প্রতিষ্টান ছাড়াও রাস্তাঘাট, ব্রীজ-কালবার্ট সহ আরো অনেক উন্নয়ন করেছেন। তিনি এলাকার মানুষের কাছে আলোকিত ঈশ্বরগঞ্জ উন্নয়নের রুপকার হিসেবে আবদুছ ছাত্তার পরিচিতি লাভ করেন।

এরই অংশ হিসেবে ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও আঠারবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলমগীর হোসেন,আঠারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও আঠারবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান, আঠারবাড়ি ইউনিয়ন এর ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুছ ছালাম ভূইয়া, ঈশ্বরগঞ্জ উপজেলা কৃষকলীগের সহ সভাপতি ও আঠারবাড়ি ইউনিয়ন শ্রমিকলীগের সাবেক সভাপতি, এবং আঠারবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুবের আলম রুপক এর সম্মানিত পিতা জালাল উদ্দীন আহমেদ,আঠারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা কমিটির সহ-সভাপতি আমীর উদ্দিন মাস্টার,আঠারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ আমীর উদ্দিন, আঠারবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিলু,ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, আঠারবাড়ি কলেজের সাবেক ভিপি, আঠারবাড়ি ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান (হাবিব),ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা ও আঠারবাড়ি বাজারের বিশিষ্ট ব্যবসায়ী এ বি সিদ্দিক সহ আরো অনেকেরই কবর জিয়ারত করে এবং জনসংযোগ করেন বীর মুক্তিযোদ্ধা জননেতা আবদুছ ছাত্তার সাবেক এমপি।

এসময় ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক মোঃ রুহুল আমিন রাহুল, আঠারবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুবের আলম রুপক সহ আঠারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। এব্যাপারে জননেতা আবদুছ ছাত্তার সাবেক এমপি বলেন ঈশ্বরগঞ্জ উপজেলার মানুষের ও দেশের কল্যাণে কাজ করছি।আমি সকলের সহযোগীতা ও দোয়া প্রত্যাশী।