ময়মনসিংহের গৌরীপুরে উঠান বৈঠকে নৌকায় ভোট চাইলেন এমপি নাজিম উদ্দিন আহমেদ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে বিজয়ী করতে ও উন্নয়নের ধারাবাহিকতায় রক্ষায় নৌকার জন্য ভোট চাইলেন এডভোকেট নাজিম উদ্দিন আহমেদ এমপি। ময়মনসিংহের গৌরীপুরে অনুষ্ঠিত এ উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে তিনি এ আহবান জানান।

শনিবার (১৭ জুন) বিকেলে উপজেলার ভাংনামারী ইউনিয়নের নাওভাঙ্গা গ্রামে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এ বৈঠকে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরা হয়।

মোঃ আঃ বারীর সভাপতিত্বে ও ভাংনামারী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের সঞ্চালনায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাবেক সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মেদ, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ম. নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য ও জেলা পরিষদ সদস্য গোলাম সামদানী খান সুমন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তানজীর আহমেদ রাজিব, বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মুক্তাদীর শাহীন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ সোহেল রানা, যুগ্ম আহবায়ক উমর ফারুক স্বাধীন, যুগ্ম আহবায়ক ইমতিয়াজ সুলতান জনি প্রমুখ।

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন- গৌরীপুর পৌরসভার প্যানেল মেয়র-২ দিলুয়ারা আক্তার, জেলা আওয়ামী লীগ নেত্রী নিপা হোম চৌধুরী চিত্রা, সাবেক যুবলীগ নেতা মোঃ আবু সাঈদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান, স্বেচ্ছাসেবকলীগ নেতা ফারুক মিয়া, মামুনুল করিম মামুন, ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম, আল হোসাইনসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।