এখন সময় শাকিব-বুবলীর?

ব্যস্ত সময় পার করছেন সময়ের আলোচিত জুটি শাকিব খান ও বিউটি কুইন বুবলী। সম্প্রতি থাইল্যান্ডে উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ছবির শুটিং শেষ করেছেন। দেশে ফিরতে না ফিরতেই ২৩ জানুয়ারি আশিকুর রহমানের ‘সুপার হিরো’ ছবির শুটিংয়ে অস্ট্রেলিয়ায় চলে যান।

মাঝে ১৮ ও ২০ জানুয়ারি ভারতের মুর্শিদাবাদে সময়ের সেরা এই জুটি দুটি স্টেজ শোতে অংশ নেন। এতে শাকিবের সঙ্গে নেচে দর্শকমাত করেছেন শবনম বুবলীও। এর আগে টানা একমাস রাশেদ রাহা পরিচালনায় হায়দরাবাদে নোলক নিয়ে ব্যস্ত ছিলেন শাকিব খান।

বর্তমানে এ জুটি অস্ট্রেলিয়ায় রয়েছেন। জানা গেছে, এখানে দুই সপ্তাহ শুটিং নিয়ে ব্যস্ত থাকবেন। অস্ট্রেলিয়ায় সিনেমার প্রথম ধাপের কাজ শেষ করে বাকি কাজ হবে বাংলাদেশে।

বুবলী জানিয়েছে, ভালো একটি কাজের জন্য অস্ট্রেলিয়ায় লোকেশনে এসেছি। ‘সুপার হিরো’ অ্যাকশন সিনেমা। তবে যেহেতু নায়ক-নায়িকা আছে, তাই কিছুটা রোমান্সও আছে। সিনেমা দেখে যাতে দর্শক এনজয় করে সে লক্ষে আমরা গোটা টিম পরিশ্রম করে যাচ্ছি।

এদিকে শুটিং শুরুর পরিকল্পনা চলছে শাকিব খানের প্রযোজনার সিনেমা ‘প্রিয়তমা’র। গল্প অনুযায়ী বাংলাদেশে সিনেমাটির শুটিং হওয়ার কথা থাকলেও দেশের বাইরে গিয়ে একটানা শুটিং শেষ করা হবে সেভাবেই এগোচ্ছে পরিকল্পনা। দেশের চলচ্চিত্র যখন মুখ থুবরে আছে, সে চরম ব্যস্ত এই জুটি। প্রযোজকদের আস্থা আর ভরসার জায়গাটা ঠিক রাখতে পারছেন বলেই সময়টা সত্যিই তাদের।

আস্থার এই জুটিকে নিয়ে কাজ করা প্রসঙ্গে শাপলা মিডিয়ার প্রধান নির্বাহী সেলিম খান বলেন, ‘বর্তমান প্রেক্ষাপটে এই জুটির চাহিদা আকাশচুম্বি। এখন সময় তাদের। সময়ের দাবি বলেই শাকিব-বুবলী নেওয়া হচ্ছে।

শাকিব-বুবলী অভিনীত এ পর্যন্ত চারটি সিনেমা মুক্তি পেয়েছে। ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’, ও রংবাজ, চারটি সিনেমাই ব্যবসা সফলতা পাওয়ায় প্রযোজকরা ঝুঁকছেন এই জুটির দিকে। ধারণ করা হচ্ছে নতুন এই বছরটি থাকবে শাকিব বুবলীর দখলে।