এবার পর্যটন নগরীর হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার

করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে লকডাউনে পর্যটনের সব অনুষঙ্গ বন্ধ থাকলেও কক্সবাজার শহরের কলাতলীতে সি পার্ল-২ নামের আবাসিক হোটেল থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে কক্সবাজার সদর থানা পুলিশ।

শুক্রবার (৩০ এপ্রিল) বিকেল ৩টার দিকে হোটেলের কর্মী বেড পরিষ্কার করতে গিয়ে তরুণীকে ফ্যানের সঙ্গে জুলন্ত অবস্থায় দেখতে পান। পরে কক্সবাজার সদর থানা পুলিশকে খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার উদ্ধার করে।

হোটেল কর্তৃপক্ষ জানায়, বৃহস্পতিবার (২৯ এপ্রিল) হোটেলের কেয়ারটেকার মোতাহের হোসেনের মাধ্যমে হোটেলের ৬-ডি কক্ষে ওঠেন দুই তরুণ-তরুণী। শুক্রবার (৩০ এপ্রিল) দুপুর পর্যন্ত তাদের সাড়া-শব্দ না পেয়ে কেয়ারটেকার বিকল্প চাবি ব্যবহারের মাধ্যমে কক্ষটি খুললে ফ্যানের সঙ্গে তরুণীর মরদেহ ঝুলতে থাকে দেখতে পান।

এদিকে তরুণীর কাছে পাওয়া জাতীয় পরিচয়পত্রের মাধ্যমে তার বাড়ি টেকনাফের হ্নীলা বলে জানা গেছে। মেয়েটির সঙ্গে যে ছেলেটি ছিলেন তিনি পালাতক রয়েছেন বলে পুলিশ জানিয়েছে। পুলিশের ধারণা বৃহস্পতিবার গভীর রাতে বা শুক্রবার সকালের কোনো একসময় তরুণীকে হত্যা করা হয় বা তিনি আত্মহত্যা করেন।

সদর মডেল থানার ওসি শেখ মুনীর-উল-গিয়াস বলেন, ‘ওই ঘটনায় হোটেলের কেয়ারটেকার মোতাহের হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে। লকডাউনে নিষেধাজ্ঞার মাঝে কেন হোটেলে অতিথিদের রুম ভাড়া দেয়া হয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে। মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।’