করোনা-উপসর্গে টাঙ্গাইলে আরও ১১ জনের মৃত্যু, শনাক্ত ২৫৪

টাঙ্গাইলে করোনাভাইরাস ভয়াবহ আকার ধারণ করছে। বেড়েই চলেছে জেলায় শনাক্ত ও মৃত্যুর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় জেলায় করোনা ও উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু হয়েছে। একইসময় জেলায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ২৫৪ জনের।

বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাব উদ্দিন খান।

তিনি জানান, বুধবার (৭ জুলাই) সকাল ৬টা থেকে বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত টাঙ্গাইলের ৬৪৬ জনের নমুনা পরীক্ষায় ২৫৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৯ দশমিক ৫১ শতাংশ। এছাড়া বৃহস্পতিবার সকাল পর্যন্ত করোনায় সাতজন ও উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু হয়েছে।

এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৯ হাজার ৫৭৫ জনের। এদের মধ্যে করোনায় মৃত্যু হয়েছে ১৪৬ জনের। আর সুস্থ হয়েছেন ৫ হাজার ৫৯ জন।

এদিকে জেলায় করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ১২১ জন। এদের মধ্যে টাঙ্গাইল জেনালের হাসপাতালে ৮১ জন, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছয়জন, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১১ জন, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১১ জন, গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চারজন, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন ও মির্জাপুর কুমুদিনী হাসপাতালে সাতজন রয়েছেন।

এর আগেরদিন টাঙ্গাইলে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ছয়জনের মৃত্যু হয়। এদের মধ্যে আক্রান্ত হয়ে চারজন ও উপসর্গে দুজন মারা গেছেন।