পটুয়াখালীর কলাপাড়ায় নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

পটুয়াখালীর কলাপাড়ায় নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবক সুমন খানের (৩০) ভাসমান মরদেহ নিখোঁজের ২৭ ঘণ্টা পর উদ্ধার হয়েছে।

শনিবার (১১ জুন) বেলা ১২টার দিকে খাপড়াভাঙ্গা নদীর মধুখালী শাখা নদের সাউদের ভাড়ানি খাল থেকে তার মরদেহ উদ্ধার করে কলাপাড়া ফায়ার সার্ভিসের ডুবুরি দল। খবর পেয় পুলিশ নিহতের সুরতহাল শেষে মরদেহ থানায় নিয়ে আসে।

নিহতের স্বজনরা জানান, কলাপাড়া টিয়াখালী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা শহিদুল ইসলামের ছেলে সুমন খান, কয়েকদিন আগে স্ত্রী ও আড়াই বছরের সন্তান তাসিনকে নিয়ে মিঠাগঞ্জ ইউনিয়নের আলীগঞ্জ গ্রামে শ্বশুর আলাম সিকদারের বাড়িতে বেড়াতে যান।

শুক্রবার (১০ জুন) সকাল ৯টার পর মইয়া জাল নিয়ে বাড়ির পাশে সাউদের ভাড়ানি খালে একা মাছ ধরতে যান সুমন। বেলা সাড়ে ১১টা পর্যন্ত মাছ ধরার পর নিখোঁজ হন তিনি।

তার খোঁজে শনিবার সকাল থেকে ফায়ার সার্ভিসের তিনজন ডুবুরি খালের বিভিন্ন স্থানে অনুসন্ধান চালানোর পর দুপুরে খালে ভাটার টান দিলে মরদেহ ভেসে উঠে।

কলাপাড়া ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা ইলিয়াস হোসেন জানান, পটুয়াখালী থেকে আসা তিনজন ডুবুরির সাথে স্টেশনের ফায়ার সার্ভিস কর্মীদের যৌথ অপারেশনে তারা নিহতের মরদেহ উদ্ধার করেছেন। মরদেহের সাথে তার কোমরে বাঁধা একটি মাছের ব্যাগ পাওয়া গেছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসীম জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি পদক্ষেপ নেয়ার প্রস্তুতি চলছে।