কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় শিশু শিক্ষার্থীর করুণ মৃত্যু, ত্রিমুখী সংঘর্ষে আহত ৩

পটুয়াখালীর কলাপাড়ায় মাইক্রোবাস,মটোরসাইকেল ও ব্যাটারি চালিত অটো রিক্সার ত্রিমুখী সংঘর্ষে রহমত উল্লাহ(১১) নামের এক শিশু শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরও তিনজন।

মঙ্গলবার সকালে আমতলী-কুয়াকতাটা মহসড়কে রজপাড়া ছিক্স লাইনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রহমত উল্লাহ রজপাড়া দ্বীন এলাহি মাদ্রাসার চতুর্থ শ্রেনীর শিক্ষার্থী এবং টিয়াখালী ইউপির রজপাড়া গ্রামের খালেক শরীফের পুত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল সাঁতটার দিকে স্থানীয় মসজিদে মক্তব শেষে পায়ে হেটে বাড়ি ফিরছিলো রহমত উল্লাহ। এসময় ছিক্স লাইন এলাকায় পৌছলে কুয়াকাটা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস, বিপরীত দিক থেকে আসা ব্যাটারি চালিত অটোরিক্সা এবং ছিক্স লাইন সড়ক থেকে বেড়িয়ে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে পথচারী রহমত উল্লাহ, মাইক্রোবাসের যাত্রী সাকিব রেদোয়ান, অটো রিক্সার চালক ইমরান মৃধা ও মটোরসাইকেল চালক মিরাজ মল্লিক দুর্ঘটনায় পতিত হন। স্থানীয়রা আহতাবস্থায় তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় রহমত উল্লাকে দ্রুত বরিশাল সেবাচিমে প্রেরন করেন। শিশুটির মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায় বিকাল চারটায় সেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হচ্ছে। এঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।