কলারোয়ায় ইলেকট্রিশিয়ান ইউনিয়নের সদস্যের চিকিৎসা সহায়তায় ৫০ হাজার টাকার চেক প্রদান

কলারোয়া উপজেলা ইলেকট্রিশিয়ান ইউনিয়নের মিজানুর রহমান নামের এক সদস্যের স্ত্রীর চিকিৎসা সহায়তায় ৫০ হাজার টাকার চেক প্রদান করেছেন ইলেকট্রিশিয়ান ইউনিয়ন কতৃপক্ষ।

শনিবার ( ১৬ মার্চ ) দুপুরে কলারোয়া উপজেলা ইলেকট্রিশিয়ান ইউনিয়নের সভাপতি মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে থানা সংলগ্ন ইলেকট্রিশিয়ান ইউনিয়নের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই চেক ভুক্তভুগী ওই সদস্যের পরিবারের মাঝে বিতরণ করা হয়।

ইলেকট্রিশিয়ান ইউনিয়নের সভাপতি মোঃ জাকির হোসেন বলেন, প্রায় ২৫০ জন সদস্য নিয়ে উপজেলা ইলেকট্রিশিয়ান ইউনিয়ন গঠিত। ইউনিয়নের কোন সদস্য বা তার পরিবারের কেউ গুরুতর অসুস্থ হলে তাদের আবেদনের প্রেক্ষিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংশ্লিষ্ট দপ্তরের মাধ্যমে চিকিৎসা সহায়তা প্রাপ্তির সর্বোচ্চ চেষ্টা করা হয় ইলেকট্রিশিয়ান ইউনিয়ন সংগঠন থেকে।

ইলেকট্রিশিয়ান ইউনিয়নের সহ-সাধারণ সম্পাদক কাজী মশিউল আজম তুহিন বলেন, ইলেকট্রিশিয়ান শ্রমিক ভাইদের পাশে থাকার প্রত্যয়ে সংগঠনটি দীর্ঘদিন কাজ করে যাচ্ছে। বিভিন্ন সময়ে অসহায় দরিদ্র সদস্যদের মাঝে সহায়তা প্রদানসহ স্বেচ্ছাসেবী বিভিন্ন কাজ কর্মকাণ্ডেও ইলেকট্রিশিয়ান ইউনিয়ন অবদান রাখছে। পূর্বে হার্টের মারাত্মক রোগে আক্রান্ত ইলেকট্রিশিয়ান ইউনিয়নের সদস্য মিকাইল হোসেনের পরিবারকে ১,৫০,০০০/- দেড় লক্ষ টাকা ও আজ মিজানুর রহমানকে ৫০,০০০/- পঞ্চাশ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।

মিজানুর রহমান বলেন, বিপদের সময় সৃষ্টিকর্তার পরেই যেন ইলেকট্রিশিয়ান ইউনিয়নের ভাইয়েরা আমার পাশে দাঁড়িয়েছে। অর্থ মূল বিষয় না বরং তাদের পরামর্শ ও অনুপ্রেরণা আমার অসহায়ত্বের সময় অনেক সাহস যুগিয়েছে ইলেকট্রিশিয়ান ইউনিয়নের সকলের জন্য মঙ্গল কামনা করেন তিনি।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মানবসাংবাদিক কল্যাণ সংস্থা কলারোয়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান রুবেল, কলারোয়া উপজেলা ইলেকট্রিশিয়ান ইউনিয়নের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম লিটন, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, ইউনিয়নের সদস্য শেখ কবির হোসেন, জুয়েল হোসেন, মো: আসাদ, ভুক্তভোগী মিজানুর রহমান প্রমুখ।