ভোলার কুঞ্জেরহাটে আস্থা ফিডের খামারি সমাবেশ

২৭ এপ্রিল (শনিবার) সকালে ভোলার বোরহানউদিনের কুঞ্জেরহাট মেসার্স সিয়াম ট্রেডার্সের আয়োজনে গোল্ডেন সান চাইনিজ এন্ড কমিউনিটি সেন্টারে দেশের স্বনামধন্য আস্থা ফিড’র খামারি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সিয়াম ট্রেডার্সের স্বত্তাধিকারি মো. এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন, আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এস্টিট্যান্ট জেনারেল ম্যানেজার (টেকনিক্যাল হেড) ডা. সাকিব রেজোয়ান।

তিনি তাঁর বক্তব্যে বলেন: উন্নত জাতের দুগ্ধ উৎপাদনশীল বিদেশি ও ক্রোসব্রিড গরুর জন্য আস্থা ফিড বাজারে নিয়ে এসেছে আস্থা প্রিমিয়ামসহ পাঁচ প্রকার ডাইরি ক্যাটেল ফিড। পর্যাপ্ত কাচা ঘাস ও পরিমান মত আস্থা ডেইরি ক্যাটেল ফিড খাওয়ালে দুধের উৎপাদন ও ননির ঘনত্ব বৃদ্ধি পাবে এবং আপনার প্রিয় গাভির শরীরের উন্নতি হবে। যেহেতু উন্নত জাতের গরু প্রতিদিন ১০-৪০লিটার পর্যন্ত দুধ দেয়, তাদের প্রতিদিন প্রচুর পরিমাণ প্রোটিনের (আমিষ), ফ্যাট ও ক্যালশিয়ামের প্রয়োজন হয়, যা আস্থা ফিডে সর্বোচ্চ পরিমানে দেয়া আছে।

সমাবেশে আরো বক্তব্য রাখেন। আস্থা ফিড’র বরিশাল ও পরিদপুর জোনের ব্যবস্থাপক ডা. মো. সোয়েব প্রধান, এসিট্যান্ট ম্যানেজার গুলজারুল ইসলাম, টেকনিক্যাল সার্ভিস এক্সিকিউটিভ ডা. আমিনুল ইসলাম, ক্যাটল ফিড এক্সিকিউটিভ লুবান মাহমুদ, ভোলা অঞ্চলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা তারিকুল ইসলাম,সিয়াম ট্রেডার্সের পরিচালক মো. সিয়াম আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন: সাংবদিক ও কবি ডা. গাজী তাহের লিটন প্রমূখ।

সমাবেশে বোরহানউদ্দিন, তজুমদ্দিন ও লালমোহন উপজেলার ক্যাটেল, পোল্ট্রি ও ফিস ফিডের খামারিগন উপস্থিত ছিলেন। পরে পুরস্কার বিতরণ ও মধ্যাহ্নভোজের মাধ্যমে সমাবেশের সমাপ্তি টানা হয়।