কিশোরগঞ্জের কটিয়াদী সমিতির দ্বি-বার্ষিক সম্মেলন ও বনভোজন অনুষ্ঠিত

কিশোরগঞ্জস্থ কটিয়াদী সমিতির দ্বি-বার্ষিক সম্মেলন ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) শহরতলীর নেহাল গ্রীন পার্কে দিনব্যাপী নানা আয়োজনের মধ্যদিয়ে কটিয়াদী সমিতির এ সম্মেলন ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ। সম্মেলন উদ্বোধন করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মিয়া মোহাম্মদ ফেরদৌস।

সমিতির সভাপতি মো. সামছুল আলম বুলবুলের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক ডা. মো. হাবিবুর রহমান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ময়মনসিংহ অঞ্চলের উপপরিচালক (কলেজ) ফেরদৌস আহমেদ ভূঁইয়া জুয়েল, আওয়ামী লীগ নেতা মঈনুজ্জামান অপু, শিল্পপতি ও সমাজসেবক শামছুর রহমান জুয়েল, শিল্পপতি ও সমাজসেবক জিয়া উদ্দিন খান এবং শিল্পপতি ও সমাজসেবক মো. ওমর ফারুক ইবনে হাসান ইমন।

সমিতির সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল এর সঞ্চালনায় সম্মেলনে অন্যদের মধ্যে সিনিয়র আইনজীবী এডভোকেট সহিদুল হক খসরু, সিনিয়র সাংবাদিক মোস্তফা কামাল, এপিপি মো. আতিকুল হক বুলবুল, সমিতির উপদেষ্টা একেএম শরাফ উদ্দিন খান রায়হান, সাবেক সভাপতি সৈয়দ নজরুল ইসলাম ও জাহাঙ্গীর আলম খান, সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও সাবেক সাধারণ সম্পাদক আবদুর রহমান রুমী, সাধারণ সম্পাদক আবুল হাসান মোমেন প্রমুখ বক্তব্য রাখেন।

সম্মেলনে আবদুর রহমান রুমীকে সভাপতি ও শওকত দাদ খান হুমায়ুনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কিশোরগঞ্জস্থ কটিয়াদী সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে সম্মেলন শেষ হয়।