কিশোরগঞ্জে অন্তঃসত্ত্বা স্ত্রী’কে বটি দিয়ে কুপিয়ে গর্ভের সন্তান হত্যা

অন্তঃসত্ত্বা স্ত্রী’কে বটি দিয়ে কুপিয়ে গর্ভের সন্তান হত্যা
অন্তঃসত্ত্বা স্ত্রী’কে কুপিয়ে গর্ভের সন্তানকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় ইতিমধ্যে ওই ঘাতক স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে আহত গৃহবধূ মোছাঃ মিতু (২২)। বৃহস্পতিবার (২১ জুলাই) রাতে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার নিউ টাউন এলাকায় ঘটনাটি ঘটে।

আহতের বড় বোন ঝুমুর বেগম জানিয়েছেন, বৃহস্পতিবার (২১জুলাই) সন্ধ্যার পর মিতুর স্বামী জাবের পারিবারিক কলহের জের ধরে ধারালো বটি দিয়ে কুপিয়েছে সাত মাসের অন্তঃসত্ত্বা মিতুকে।

ঝুমুর বেগম জানান, মিটুকে কুপিয়ে কুপিয়ে রাস্তায় ফেলে রেখে যায় জাবের। সংবাদ শুনে রাস্তা থেকে উদ্ধার করে মিতুকে স্থানীয় হাসপাতাল নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে তাকে রাখেনি, রেফার করে দেন ঢামেক হাসপাতালে। পরে ওই রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানকার চিকিৎসকরা তাকে ভর্তি করে।

চিকিৎসকের বরাদ দিয়ে তিনি বলেন, গর্ভের সন্তানটি মারা গেছে। তাই শুক্রবার সকালে সিজারের মাধ্যমে মৃত পুত্র সন্তানটি বের করেন ঢামেকের চিকিৎসকরা। তিনি বলেন, তার অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে, তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এদিকে স্থানীয়রা মিতুর স্বামীকে আটক করে পুলিশে সোর্পদ করেছেন বলেও জানিয়েছেন তিনি।

তিনি বলেন, মিতুর স্বামী ভাংঙ্গাড়ি কেনাবেচা করেন, প্রতিদিন নেশা করেন। এই দম্পতির ঘর এক কন্যা সন্তান রয়েছে। এবার ছিল ছেলে সন্তান। কিন্তু ভূমিষ্ট হওয়ার আগেই তাকে ধারালো বটি দিয়ে হত্যা করা হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, মিতু আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি সংশ্লিষ্ট থানা অবগত রয়েছেন। এ ঘটনায় তার স্বামী জাবের গ্রেপ্তার রয়েছে।