কুমিল্লার দেবীদ্বার উপজেলা চেয়ারম্যানের বড় বোনের ইন্তেকাল

দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ’র বড়বোন বিলকিস আক্তার সোমবার (২৪ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টায় হৃদরোগে আক্রন্ত হয়ে কুমিল্লার একটি হসপিটালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহির রাজিউন)।

মঙ্গলবার (২৫ এপ্রিল) সকাল ১০টায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি মৃত্যুকালে স্বামী, দুই মেয়েসহ বহু-আত্বীয় স্বজন রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবার এবং স্বজনদের প্রতি সমবেদনা জানিয়েছেন কুমিল্লা সদর আসনের এমপি আ.ক.ম বাহাউদ্দিন বাহার, দেবিদ্বার আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল, চান্দিনা উপজেলা চেয়ারম্যান শ্রী তপন বকসী, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সভাপতি ম. রুহুল আমীন, সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার, উপজেলা নির্বাহী কর্মকর্তা নিগার সুলতানা ও দেবিদ্বার থানার ওসি কমল কৃষ্ণ ধর এবং রাজনৈতিক, সুশীল সমাজ, সাংবাদিক, ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন পেশার ব্যক্তিবর্গ।