কুমিল্লায় স্টুডেন্ট এসোসিয়েশনের গণসচেতনতা ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ

‘সার্ভ ফর স্মাইল’ স্লোগানকে সামনে রেখে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া কুমিল্লার নাঙ্গলকোটের শিক্ষার্থীদের সংগঠন নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন (চবি) এর উদ্যোগে জনসচেতনতা ক্যাম্পেইন ও বিনামূল্যে মাস্ক বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

সহকারি কর-কমিশনার মওদুদ আহম্মদ ভূঁইয়া ও প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ভাইস প্রিন্সিপাল ফিরোজ আহম্মদ এর সার্বিক সহযোগিতায় মঙ্গলবার বিকেলে কুমিল্লার নাঙ্গলকোটের বক্সগঞ্জ বাজারের বিভিন্ন পয়েন্টে মাস্ক বিতরণ করেন নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন চবি’র সদস্যরা।

গণসচেতনতা ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সংগঠনটির ছাত্র উপদেষ্টা মোঃ মাঈন উদ্দিন চৌধুরী মুন্না।

এসময় উপস্থিত ছিলেন সভাপতি মো. মাজেদুল হাসান, সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম, সদস্য মো. শহীদুল ইসলাম সুমন, আল শাহরিয়ার, নাজমুল বিন আজিজ প্রমুখ।

নাঙ্গলকোট স্টুডেন্ট এসোসিয়েশন চবি’র সভাপতি মাজেদুল হাসান বলেন- যেভাবে প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর হার বৃদ্ধি পাচ্ছে, এসময় মানুষকে সচেতন না করলে মানুষ আরো বেশি আক্রান্ত হবে। তাই মাস্ক পড়ুন, নিজে বাঁচুন এবং পরিবারকে সুস্থ রাখুন। বর্তমানে করোনা মোকাবেলার জন্য মাস্ক একটা অপরিহার্য বিষয় হিসাবে দাঁড়িয়েছে। তাই মানুষকে সচেতনতার জন্য এটা একটা সামান্য প্রয়াস।

সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম বলেন- আমাদের এই উদ্যোগ বক্সগঞ্জ ইউনিয়ন থেকে শুরু। পর্যায়ক্রমে নাঙ্গলকোটের বিভিন্ন ইউনিয়নে মানুষকে সচেতন এবং মাস্ক বিতরণ কার্যক্রম চলবে। একটা মাস্ক কিছুই না, তবে আমাদের এই উদ্যোগের মূল লক্ষ্য হচ্ছে মানুষ যেন সচেতন হয় এবং সবসময় মাস্ক পরিধান করে।