কুড়িগ্রামে টাকা হারানোর দ্বন্ধে বড় ভাই-ভাতিজার লাঠির আঘাতে প্রাণ গেল ছোট ভাইয়ের

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বড় ভাই ও ভাতিজাদের লাঠির আঘাতে আজিজুল হক (৬০) নামের এক ছোট ভাই নিহত হওয়ার অভিযোগ উঠেছে।

সোমবার (২১ নভেম্বর) সকাল ৮টার দিকে ভূরুঙ্গামারী উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নের কালিরহাট বাজারের পূর্ব দিকে চর বলদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের আজিজুল হক (৬০) ও ফজল হক (৬৫) দুই ভাই পাশাপাশি দুটি বাড়িতে বসবাস করেন। ৩ দিন আগে ছোট ভাই আজিজুল হকের বাড়ি থেকে ৩৭ হাজার টাকা হারিয়ে যায়।

বিষয়টি তিনি বড় ভাই ফজল হক অথবা তার দুই ছেলেরা টাকা নিয়েছে বলে দাবি করেন আজিজুল হক।
সোমবার সকালের দিকে ছোট ভাই আজিজুল হক তার নিজের ধান ক্ষেতে কাজ করতে গেলে বড় ভাই ফজল হক তার স্ত্রী, দুই ছেল সোহেল (৩৫), রতন (২৪) এবং পুত্রবধূসহ জমিতেই তাকে মারধর শুরু করেন। এক পর্যায়ে ঘটনাস্থলেই ছোট ভাই আজিজুল হক নিহত হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর পরেই অভিযুক্তের পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।
বঙ্গসোনাহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান লিটন মিয়া জানান, বিষয়টি পারিবারিক টাকা পয়সা সংক্রান্ত বলে জানতে পেরেছি।

সেটা নিয়ে সকালের দিকে আজিজুল হক ধান কাটা অবস্থায় তাকে মারধর করে বড় ভাইয়ের পরিবার এবং ঘটনাস্থলেই তিনি নিহত হয়েছেন বলে শুনেছি। পরে ভুরুঙ্গামারী থানার ওসি, ওসি (তদন্ত )সহ পুলিশ এসে লাশের সুরতহাল করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেয়েছি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।