কুয়াকাটায় শশুর বাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার

পটুয়াখালীর কুয়াকাটায় স্বামীর বাড়ি থেকে বুশরা(২০) নামের এক কিশোরী গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার রাত ১১ টায় কুয়াকাটা পৌরশহরের ১ নং ওয়ার্ড খাজুরা এলাকায় ওই বাড়ির একটি কক্ষ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

বুশরা উপজেলার নীলগঞ্জ ইউপির খলিলপুর গ্রামের সোবহান শরীফের মেয়ে এবং কুয়াকাটা পৌরশহরের খাজুরা এলাকার ইয়াকুব খন্দকারের স্ত্রী। এ ঘটনায় মৃতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। এ দম্পত্তির ঘরে ১৩ মাসের একটি কণ্যা সন্তান রয়েছে।

মৃতের চাচা মোস্তাফিজুর রহমান জানান, ২০১৮ সালের শেষের দিকে পারিবারিক ভাবে বুশরার সাথে ইয়াকুবের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই তার সঙ্গে স্বামী ইয়াকুবের প্রায়ই ঝগড়া হতো। প্রায় সময়ই বুশরাকে মারধর করতো তার স্বামী। শনিবার বিকেলে বুশরাকে মারধর করার খবর তার বাবাকে জানালে তিনি মেয়েকে আনার জন্য জামাতার বাড়িতে যান। এসময় গালাগালি করে শ্বশুরকেও বাড়ি থেকে তাড়িয়ে দেয় ইয়াকুব।
পরে সন্ধ্যায় ইয়াকুব ফোন করে আমাকে জানায়, চাচা আপনার ভাতিজিকে আমি রাগ করে লাঠি দিয়ে কয়টা বাড়ি দিছি তাতেই ও গলার দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।

মৃতের শাশুড়ি জানান, আমি অজু করতে বাইরে গিয়েছিলাম। এসে দেখি ঘরের দরজা জানালা সব বন্ধ। পরে আমার নাতনির সহায়তায় জানালার গ্রিল ভেঙে দেখি বুশরা ঘরের আড়ার সঙ্গে ঝুলে আছে। পরে রশি কেটে নিচে নামিয়ে আনি।

মহিপুর থানার ওসি আবুল খায়ের জানান, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য মৃতের স্বামীকে আটক করা হয়েছে। তবে বুশরার বাবা মা অসুস্থ থাকায় এখনো কোন অভিযোগ পাইনি।