কেন গ্রিসে অবকাশ যাপনে রোনালদো?

বিশ্বকাপের শেষ ষোলো থেকে বিদায় নিয়েছে পর্তুগাল। দলটির সবচেয়ে বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর এখন অফুরন্ত অবসর। তাই অবকাশ যাপনে তিনি এখন গ্রিসের কাস্তা নাভারিনো রিসোর্টে বান্ধবী ও মেয়ের সঙ্গে ছুটি কাটাতে গেছেন।

গ্রিসের সংবাদমাধ্যমে খবর, ব্যক্তিগত বিমানে করে রোনালদো গ্রিসে গেছেন। নাভারিনো রিসর্টে গিয়ে বান্ধবী ও ছেলেকে নিয়ে চলে যান বিচে। সেখানে তিনি নাকি টেনিস খেলছেন।

রোনালদোকে নিয়ে নতুন করে জল্পনা কল্পনা শুরু হয়ে গেছে, তিনি রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যাচ্ছেন? ইতালিয়ান সংবাদমাধ্যমে খবর, বিষয়টি নিয়ে আলোচনা অনেক দূর গড়িয়েছে। এর জন্য নাকি রোনালদোর রিলিজ ক্লজ ১৫০ মিলিয়ন ইউরো দাবি করছে রিয়াল মাদ্রিদ।

এদিকে শোনা যাচ্ছে রোনালদোর জন্য ইতালিতে বিলাসবহুল বাড়ি ঠিক করা হচ্ছে। নতুন ক্লাবে তাঁর বেতন হতে পারে বার্ষিক ৩০ মিলিয়ন ইউরো।

অবশ্য শেষ পর্যন্ত রোনালদো ইতালিতে যাবেন কি না, সেটাই এখন দেখার। এর জন্য অপেক্ষা করতে হবে আরো কিছুদিন। তবে এখন তিনি কেন গ্রিসে অবকাশ যাপনের জায়গা বেছে নিলেন সেটা নিয়ে চলছে নানা আলোচনা। না, অন্য কোনো কারণ নেই— শুধু বিশ্রাম নিতেই সেখানে গিয়েছেন সিআর সেভেন।