খাগড়াছড়িতে বিএনপির জনসমাবেশের প্রস্তুুতি সভা

খাগড়াছড়ি পার্বত্য জেলাতে বিএনপির জনসমাবেশ শুক্রবার(২৬শে মে) প্রস্তুুতি সভা কর্মসূচী দিয়েছে। আগামী ২৬শে মে খাগড়াছড়িতে অনুষ্ঠিতব্য বিএনপির জনসমাবেশ সফল করার লক্ষ্যে খাগড়াছড়ি জেলা ও উপজেলাগুলোতে সাংগঠনিক বিএনপির প্রস্তুুতি সভা চলছে।

সোমবার(২২শে মে) বিকেলে লক্ষ্যছড়ি উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এক প্রস্তুুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন শুভেচ্ছা বক্তব্যে সমাবেশ সফল করতে নেতা-কর্মীদের প্রস্তুুত হওয়ার আহবান জানান। প্রস্তুুতি সভায় বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ ও সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এদিকে গত শনিবার(২০শে মে) জেলা বিএনপির কার্যালয়ের সম্মেলন কক্ষে শুক্রবার(২৬শে মে) বিএনপির জনসমাবেশ সফল করার লক্ষ্যে অনুষ্ঠিত প্রস্তুুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন কেন্দ্রীয় বিএনপির কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া। এসময় তিনি যেকোন মূল্যে সমাবেশ সফল করার আহবান জানান।

জানা যায়, সমাবেশে কেন্দ্রীয় বিএনপির ভাইস-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

গায়েবি মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলায় পুলিশি হয়রানি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বিদ্যুতের লোড শেডিং, সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে ও ১০দফা বাস্তবায়নের দাবিতে এ সমাবেশ আহবান করে কেন্দ্রীয় বিএনপি। সভায় জেলা ও উপজেলা নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।