খাগড়াছড়ির মানিকছড়ি সড়কে কাভার্ড ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত—২

খাগড়াছড়ি পার্বত্য জেলার মানিকছড়ি উপজেলা গাড়িটানা এলাকায় সড়কে কাভার্ড ভ্যান ও আম বোঝাই সিএনজির মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছে।

জেলার মানিকছড়িতে আমভর্তি সিএনজিচালিত অটোরিকশা ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোরিকশাচালক ও অপর একজন নিহত হয়েছেন।

শনিবার(১০ই জুন) সকাল সাড়ে ৮টার দিকে মানিকছড়ির গাড়িটানা এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, মো: বাছা মিয়া ওরফে আলী আজগর(৩৫) ও মো: আবদুল মোতালেব(৪৫)। নিহত দুজনই হাটহাজারীর মুনিয়াপুকুর এলাকার বাসিন্দা বলে জানা গেছে। পেশায় একজন সিএনজি চালক ও অন্যজন আম ব্যবসায়ী।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার(১০ই জুন) সকাল সাড়ে ৮টায় আম বোঝাই সিএনজিটি চট্টগ্রামের হাটহাজারীতে যাওয়ার পথে এই সড়ক দুর্ঘটনা ঘটে। সকালের দিকে মানিকছড়ি তিনট্যহরী থেকে আম নিয়ে চট্টগ্রাম যাওয়ার পথে গাড়িটানা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যান চাপা দেয়। কাভার্ডভ্যানের চাপায় ধুমড়ে মুচড়ে যায় আমভর্তি সিএনজিচালিত অটোরিকশাটি। এ সময় ঘটনাস্থলেই অটোরিকশাতে থাকা দুইজন ঘটনাস্থলে নিহত হয়।
পুলিশ জানিয়েছেন, খাগড়াছড়িগামী একটি কাভার্ড ভ্যানের সাথে বিপরীত দিক আসা একটি আম বোঝাই সিএনজির মুখোমুখি সংঘর্ষে এই দূর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে প্রাণ হারান সিএনজির চালক মো: বাছা মিয়া ওরফে আলী আজগর(৩৫) ও আম ব্যবসায়ী মো: আবদুল মোতালেব(৪৫)।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার্(ওসি) আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ নিহত দুইজনের মরদেহ লাশগুলো উদ্ধার করে মানিকছড়ি থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানোর হয়েছে বলে জানান তিনি।