খাগড়াছড়ির গুইমারা উপজেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত

খাগড়াছড়ির গুইমারা উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্নাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন করা হয়েছে। রোববার (২৬শে মার্চ) উপজেলা প্রশাসনের আয়োজনে ভোরে ৩১বার তোপধ্বনি ও শহিদ বেদিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে গুইমারা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে সকাল ৮টায় স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন সূচনা করা হয়।

এ সময় বর্ণাঢ্য প্যারেড, কুচকাওয়াজ, বীর মুক্তিযোদ্ধা ও শহীদের প্রতি গভীর শ্রদ্ধা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়নের কর্মসূচীর মধ্য দিয়ে নিয়ে বক্তব্য প্রদান করা হয়। স্বাধীনতা দিবস উদযাপন অনুষ্ঠানে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মো: শাহীন আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেমং মারমা।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান কংজরী মারমা, মহিলা ভাইস-চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা, গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজিব চন্দ্র কর, গুইমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরা, হাফছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংশে চৌধুরী, সিন্দুকছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেদাক মারমা, সরকারী-বেসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী,বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র ছাত্রী, শিক্ষক, অবিভাবকসহ নানা শ্রেণী-পেশার মানুষ। এছাড়াও পরে পুরস্কার বিতরণ করা হয়।