ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ আওয়ামীলীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত

সারাদেশে স্বাধীনতা দিবস বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে উদযাপন করা হয়েছে। এরই অংশ হিসেবে ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্দোগে (২৬ শে মার্চ) রবিবার স্বাধীনতা দিবস উদযাপন করা হয়।স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উনার উনার দিক নির্দেশনায় দেশের মানুষ স্বাধীনতা যুদ্ধে অংশ নেয়।

বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, স্বাধীনতার স্বপক্ষে মহান মুক্তিযুদ্ধের সরকার ক্ষমতায় থেকে দেশের জনগন স্বাধীনতার সুফল ভোগ করছে। বাংলাদেশ আওয়ামীলীগ দিবসটির গুরুত্ব তুলে ধরেন। শহীদদের কবর জিয়ারত, সম্মানিত জাতীয় পতাকা উত্তোলন করা হয়।এব্যাপারে বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মু্ক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব মোঃ আবদুছ ছাত্তার সাবেক এমপি জানান ১৯৭১ সালে স্বাধীনতার জন্য যারা শাহাদত বরন করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহমেদ। উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম হারুন অর রশিদ (হারুন),সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল মন্ডল, সহ দপ্তর সম্পাদক রুহুল আমিন। এছাড়াও আওয়ামীলীগ নেতা ও উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক মতিউর রহমান মতি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা আহমেদ সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।