খাগড়াছড়ির মহালছড়িতে ৬ এপিবিএন ও স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ উদ্যোগে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান

খাগড়াছড়ি পার্বত্য জেলা মহালছড়ি উপজেলাতে মহালছড়ি ৬আর্মড পুলিশ ব্যাটালিয়ন(এপিবিএন) ট্রেনিং সেন্টার ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাথে যৌথ উদ্যোগে একটি মেডিকেল ক্যাম্প স্থাপনের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে।

রোববার(৩০শে অক্টোবর) মহালছড়ির সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ১০টার দিকে স্থানীয় গরীব ও দু:স্থ পরিবারের মাঝে এ চিকিৎসা সেবা দেয়া হয়।
মেডিকেল ক্যাম্পেইনে মহালছড়ি ৬এপিবিএন এর অতিরিক্ত ডিআইজি মো: আওরঙ্গজেব মাহবুব নিজে উপস্থিত থেকে দিক নির্দেশনা প্রদান করেন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন ৬এপিবিএন এর সহকারী পুলিশ সুপার তাসলিম হুসাইন, সহকারী পুলিশ সুপার রুবেল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা: কলিন্স চাকমা, ডা: দীপংকর ধর, ডা: নুনু মারমা, ডা: রুপময় তনচংগ্যা ও ফার্মাসিস্ট রাজীব পালসহ অন্যান্য সহযোগীরা।

দূর্গম পাহাড়ী এলাকায় ৬এপিবিএন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লে· এর এই যৌথ উদ্যোগকে স্থানীয় জনসাধারন স্বাগত জানায়। মহিলা, শিশু ও বয়োবৃদ্ধগণ নিজেদের দোরগোড়ায় এরূপ উন্নত চিকিৎসা সেবা পেয়ে মহালছড়ি ৬এপিবিএন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লে· এর প্রতি কৃতজ্ঞতা ও সাধুবাদ ব্যক্ত করেন।

মহালছড়ি ৬এপিবিএন মহালছড়িতে সাধারণ মানুষের নিরাপত্তার পাশাপাশি এই রকম মানবিক কাজ করে আসছে, ভবিষ্যতেও এর ধারা অব্যাহত থাকবে বলে জানা যায়।

মহালছড়ি ৬এপিবিএন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকবৃন্দ যৌথভাবে সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত দুঃস্থ ও হতদরিদ্র মানুষদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ করবে বলে জানা গেছে।