খাগড়াছড়ির রামগড়ে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা পূর্ণ কুমার ত্রিপুরার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন

খাগড়াছড়ি পার্বত্য জেলা রামগড় উপজেলায় রাষ্ট্রীয় মর্যাদায় রামগড় ১নং সেক্টরের বীর মুক্তিযোদ্ধা পূর্ণ কুমার ত্রিপুরা অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়েছে।

রোববার(৩০শে অক্টোবর) দুপুর দেড় টার দিকে পঞ্চকুমার কার্বারী পাড়াস্থ বীর মুক্তিযোদ্ধার নিজ বাড়িতে পুলিশ টিম গার্ড অব অনার দেওয়া হয়।

রামগড় উপজেলা নির্বাহী অফিসা ম্যাজিস্ট্রেট খোন্দকার মো: ইখতিয়ার উদ্দীন আরাফাত তাঁর মরদেহে পুষ্পমাল্য অর্পণ করেন। এ সময় রামগড় থানার এসআই সামছুল এর নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।

এসময় রামগড় উপজেলা নির্বাহী অফিসার ম্যাজিস্ট্রেট খোন্দকার মো: ইখতিয়ার উদ্দীন আরাফাত রাষ্ট্রের পক্ষ সালাম গ্রহণ করেন।

বীর মুক্তিযোদ্ধা ও সাবেক উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার মফিজুর রহমান, ত্রিপুরা কল্যাণ সংসদ, ত্রিপুরা ষ্টুডেন্টস ফোরাম, স্থানীয় সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠক রতন বৈষ্ণব ত্রিপুরা ও সাংবাদিক তুহিন নিজামসহ গ্রামের সব শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে নিজ গ্রামের মহাশশ্মানে তাঁর অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়।

তার বড় ছেলে বাবুল ত্রিপুরা এ প্রতিনিধিকে জানান, দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগের কারণে নিজ বাড়িতে গত শনিবার(২৯শে অক্টোবর) রাত সাড়ে ৯টায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে ২ছেলে ও ১মেয়েসহ নাতী-নাত্মী, আত্মীয়স্বজন, প্রতিবেশী রেখে গেছেন।