গাইবান্ধায় নবনির্মিত করোনা নমুনা সংগ্রহ বুথ ও অপেক্ষাগার উদ্বোধন

গাইবান্ধা জেলা পরিষদ ও পৌরসভার সহযোগিতায় এবং জেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধান ও বাস্তবায়নে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে নবনির্মিত কোভিড-১৯ করোনা টেস্টের নমুনা সংগ্রহ বুথ ও অপেক্ষাগার উদ্বোধন করা হয়েছে। বুধবার (১১ আগস্ট) জেলা প্রশাসক মো. আবদল মতিন আনুষ্ঠানিকভাবে করোনা নমুনা সংগ্রহ বুথ ও অপেক্ষাগার উদ্বোধন করেন।

এসময় গাইবান্ধা পৌরসভার মেয়র মো. মতলুবর রহমান, সিভিল সার্জন আ.ক.ম আখতারুজ্জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো, রবিউল হাসান, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আব্দুর রাফিউল আলম, হাসপাতালের চিকিৎসক ও কর্মকর্তাবৃন্দ সহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক বলেন, করোনা সারাবিশ্বকে নাড়া দিয়েছে। এ পরিস্থিতিকে মোকাবেলা করে করোনাকে জয় করতে হবে।জেলায় করোনা চিকিৎসার পরিধি বাড়ছে উল্লেখ করে তিনি বলেন, সম্প্রতি জেলা হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্ট স্থাপন করা হয়েছে, ইতোপূর্বে কোভিড-১৯ টিকা প্রদানের জন্য পৃথক টিকাদান কেন্দ্র নির্মিত হয়েছে। আজ সন্দেহভাজন করোনা রোগীদের নমুনা সংগ্রহের জন্য নবনির্মিত বুথ ও অপেক্ষাগার উদ্বোধন করা হলো, যা কোভিড-১৯ আক্রান্তদের সেবা প্রদানে আরও একটি নতুন সংযোজন।

পরে অতিথিরা হাসপাতালে টিকা সংরক্ষণগার, টিকা প্রদান বুথ পরিদর্শন করেন এবং অপেক্ষারত লোকদের খোঁজখবর নেন ও তাদের সাথে কথা বলেন।