গাইবান্ধায় নিখোঁজের ৩ দিন পর আ.লীগ নেতার পুত্রের লাশ উদ্ধার

গাইবান্ধায় নিখোঁজের তিনদিন পর সেপটিক ট্যাংক থেকে শফিকুর রহমান পাভেল আকন্দ (৩৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ মার্চ) সকালে সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের একটি পরিত্যক্ত বাড়ির সেপটিক ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পাভেল আকন্দ সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সামাদ আকন্দের ছোট ছেলে।

গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ মো. মাসুদ রানা বলেন, গত ৯ মার্চ সন্ধ্যায় বল্লমঝাড় ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন পাভেল আকন্দ। এ নিয়ে নিখোঁজ পাভেল আকন্দের বড় ভাই বেলাল ইউসুফ রাসেল বাদী হয়ে পরদিন ১০ মার্চ গাইবান্ধা সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

পরে মোবাইলের সূত্র ধরে ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে বল্লমঝাড় ইউনিয়নের একটি পরিত্যক্ত বাড়ির সেপটিক ট্যাংক থেকে পাভেল আকন্দের মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে কে বা কাহারা তাকে হত্যা করে মরদেহ সেপটিক ট্যাংকের মধ্যে রেখে গেছে।

ওসি আরো বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে।