গাইবান্ধায় মিষ্টি বিক্রিকে কেন্দ্র করে ছুরিকাঘাতে ১ জন নিহত, গুরুতর আহত ২

গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুরের বালুয়া বাজারে কম দামে মিষ্টি বিক্রি করায় কথাকাটাকাটির এক পর্যায়ে ছুরিকাঘাতে ঘটনাস্থলে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় অন্য আরেক জনকে গুরতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।১৮ জুলাই রাত দশটার দিকে বালুয়া বাজারের কাজী হোটেলের সামনে এ ঘটনা ঘটে।

নিহত যুবক ভগবানপুর গ্রামের হারু সরদারের ছেলে রোকন সরদার । অপর আহতরা হলেন একই গ্রামের মোজাম্মেল সরদারের ছেলে জিল্লুর রহমান ও ইউপি সদস্য সাথি সরদার।

উল্লেখ্য যে ভাই ভাই হোটেল ও কাজী হোটেলের মিষ্টি বিক্রিকে কেন্দ্র করে এ কথাকাটির সৃষ্টি হয় এবং ভাই ভাই হোটেলের মালিক কাঞ্চনকে কাজী হোটেলের মালিক শফি কাজীর ছেলে সোহেল তাকে মারধর করে ।সেই মারের বিচার নিয়ে ৪নং ওয়াডের ইউপি সদস্য সাথী সরদার সোহেলের পিতা শফি কাজির কাছে গেলে সোহেল ক্ষিপ্ত হয়ে ইউপি সদস্য সহ হোটেল ব্যাবসায়ী কনককে বেধরপ মারপিট করতে থাকে এক পর্যায়ে পাশ্ববর্তী ব্যাবসায়ী রোকন ও জিল্লুর রহমান এগিয়ে আসলে সোহেলের ভাইরা সহ সবাই তাদের উপর আক্রমন করে এক পর্যায়ে সোহেলের হাতে থাকা ছুড়ির আঘাতে রোকন ঘটনাস্থলেই মারা যায়। ও অপর দুই জনকে গাইবান্ধা সদর হাসপাতালে নিলে জিল্লুর রহমানের অবস্থার অবনতি হলে ডাক্তার তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ঘটনার পর থেকে ঐ এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।