গাইবান্ধার সুন্দরগঞ্জে ইজিবাইকসহ মলম পার্টির তিন সদস্য গ্রেপ্তার

গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মলম পাটির মূলহোতা মো. সুমন মিয়াসহ ৩ জনকে গ্রেপ্তার ও লুন্ঠিত মালামাল এবং একটি ব্যাটারিচালিত ইজিবাইক উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়,গত(৪ ফেব্রুয়ারী)গাইবান্ধা সদর ইউনিয়নের বড় আটা গ্রামের মো. মনিরুল ইসলামের ইজিবাইক ভাড়া করেন মলমপাটির সদস্য মো. সুরুজ্জামান মিয়া ও মো. নজরুল ইসলাম।

বিয়ে বাড়িতে যাওয়ার কথা বলে সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের ধোপাডাঙ্গা বাজার সংলগ্ন এলাকায় নিয়ে এসে চালক মনিরুলকে পান খাইয়ে অচেতন করে রাস্তায় ফেলে দিয়ে ইজিবাইক নিয়ে পালিয়ে যায় তারা।

থানায় মামলা হলে পুলিশ অভিযান চালিয়ে অজ্ঞাতনামা ৩ আসামি মো. লুৎফর রগমান, মো. মুর্শিদ মিয়া, ও মো. নাজমুল ইসলামকে গ্রেপ্তার করে। তাদের দেয়া তথ্য মোতাবেক এজাহার নামীও আসামি সুরুজ্জামান ও নজরুল ইসলাকে গ্রেপ্তার হয়। সোমবার সুরুজ্জামানের তথ্য মোতাবেক মুল হোতা সুমন ওরফে কতিত শামীমকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি মো. সুরুজ্জামান মিয়ার তথ্যের ভিত্তিত্বে সোমবার (২৬ ফেব্রুয়ারি) রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামে অভিযান চালিয়ে তার নিজবাড়ী হতে মো. সুমন মিয়াকে গ্রেপ্তার করা হয় এবং মালামাল ইজিবাই জব্দ করা হয়। সুমন ওই গ্রামের মো. শাহ আলম মিয়ার ছেলে।

সোমবার বিকালে সুন্দরগঞ্জ থানায় প্রেস ব্রিফিং করেছেন গাইবান্ধা জেলার অতিরিক্ত পুলিশ সুপার ধ্রুব জ্যোতির্ময় গোপ। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক তদন্ত মিলন কুমার চ্যাটাজ্জী, এসআই আকতার হোসেন প্রমুখ।