গাইবান্ধায় পুলিশকে ধাক্কা দিয়ে হাতকড়াসহ পালালো আসামি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশ পিকআপ থেকে নামানোর সময় হাতকড়াসহ পালিয়ে গেছেন নারী অপহরণ মামলায় গ্রেফতার সামিউল ইসলাম(২৭) নামে এক আসামি।

মঙ্গলবার (৩১ মে) বিকেলে গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আসামিকে গ্রেফতারে সর্বাত্মক চেষ্টা চলছে। এছাড়া এঘটনায় কর্তব্যে অবহেলার বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এর আগে মঙ্গলবার ভোরে গোবিন্দগঞ্জ থানার সামনে এ ঘটনা ঘটে। পলাতক আসামি সামিউল উপজেলার নাকাই ইউনিয়নের বালুয়াপাড়া গ্রামের আব্দুল হালিমের ছেলে।

পুলিশ জানায়, সামিউলের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় অপহরণ মামলা রয়েছে। গোপন খবরে তাকে চাঁদপুরের মতলব থেকে গ্রেফতার করা হয়। আসামিকে নিয়ে আজ ভোরে গোবিন্দগঞ্জ এসে পৌঁছে পুলিশ। পরে থানার সামনে পুলিশ পিকআপ থেকে আসামিকে নামানোর সময় পুলিশকে ধাক্কা দিয়ে পালিয়ে যান সামিউল।

অপহরণের শিকার মেয়ের বাবা মো. খলিবর জানান, তার বড় মেয়ে রূপালী বেগমের সঙ্গে পাঁচ বছর আগে সামিউলের বিয়ে হয়। কিন্তু কিছুদিন থেকে তার ছোট মেয়ের (নবম শ্রেণির ছাত্রী মেয়ে রুমানা খাতুন) ওপর কুনজর পড়ে সামিউলের। নিজ শ্যালিকাকে প্রেম নিবেদন করলে অসম্মতি জানিয়ে নিজ পরিবারকে বিষয়টি জানায় রুমানা। এতে খলিবর প্রশ্ন তুললে জামাই সামিউল মেয়েটিকে অপহরণের হুমকি দেন।

পরে গত ১২ মে তারিখে স্কুল থেকে ফেরার পথে রুমানাকে অপহরণ করে মোটরসাইকেলযোগে অজ্ঞাত স্থানে নিয়ে যান সামিউল।

২৭ মে গোবিন্দগঞ্জ থানায় অভিযোগ দায়ের করলে থানা পুলিশ চাঁদপুর জেলার মতলব থেকে রুমানাকে উদ্ধার এবং আসামি সামিউলকে গ্রেফতার করে।