গাজীপুরের তেলিপাড়ায় বাস চাপায় ৪ নিহত

গাজীপুরের তেলিপাড়া এলাকায় বাস চাপায় ৪ জন নিহত হয়েছেন।

শনিবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহত ৪ জন হলেন, বোরহান (৪০), ইউনুস (৩৫), সোহরাব (৩২) ও অজ্ঞাত পরিচয় অপরজনের নাম-পরিচয় জানা যায়নি। এদিকে নিহতদের মধ্যে একজন মাছ ব্যবসায়ী ও ভ্যান চালক এবং দুইজন পথচারী বলে স্থানীয় সুত্রে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, চান্দনা চৌরাস্তা এলাকা থেকে মাছ বোঝাই একটি ভ্যান সালনার দিকে যাচ্ছিল। একই সময় বসুমতি পরিবহনের বাস ইউটার্ন নিতে একই দিকে যায়।

এসময় তেলিপাড়া এলাকায় পৌঁছালে বাসটি পেছন থেকে ওই ভ্যানকে চাপায় দেয়। আগে থেকে তেলিপাড়ায় দাঁড়িয়ে থাকা বলাকা পরিবহনের একটি বাসের পেছনে গিয়ে ভ্যানটি দুই বাসের মাঝে চাপা পড়ে। এতে মাছ ব্যবসায়ী, ভ্যান চালক ও পথচারীসহ ৪ জন ঘটনাস্থলেই মারা যান।

এদিকে খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহগুলো উদ্ধার করে। দুর্ঘটনার পরপরই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ওই লেনে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয়।

এবিষয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (এসি-ট্রাফিক) আহসানুল হক জানান, তেলিপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ময়মনসিংহগামী বসুমতি পরিবহনের বাসের চাপায় ঘটনাস্থলেই চারজন নিহত হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিসি- ট্রাফিক) মো. আলমগীর হোসেন জানান, বসুমতি পরিবহনের বাসটি পেছন থেকে ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ৪ জন মারা যান। মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। নিহত ৪ জনের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে।