চট্টগ্রামের মিরসরাই উপজেলা পরিষদ নির্বাচনে প্রান্তিক ভোটারদের দ্বারে দ্বারে চেয়ারম্যান প্রার্থী নয়ন

আগামী ৮ মে প্রথম ধাপে সারাদেশের ১৫২ উপজেলায় অনুষ্ঠিত হবে উপজেলা পরিষদ নির্বাচন। সারাদেশের ন্যায় মিরসরাই উপজেলায় গরমের তাপদাহের সাথে বাড়ছে ভোটের উত্তাপ। গ্রামে গঞ্জে,অলিতে-গলিতে কিংবা চায়ের দোকানে গুঞ্জন চলছে কে হচ্ছে আগামীর মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান।

ইতোমধ্যে মিরসরাই উপজেলার বিভিন্ন এলাকায় বাজারগুলোতে চলছে প্রার্থীদের গণসংযোগ। রীতিমত সিডিউল করে একেকদিন একেক এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন প্রার্থীরা। তারমধ্যে প্রচার প্রচারণায় সবচাইতে ব্যস্ত সময় পার করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী এনায়েত হোসেন নয়ন। কাপ-পিরিচ প্রতীকে ভোট চেয়ে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার এ প্রান্ত থেকে ওই প্রান্ত ছুটে চলছেন তিনি।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে উপজেলার ময়ানী এবং বিকেলে মঘাদিয়া ইউনিয়নের বিভিন্ন বাজারে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে গনসংযোগ করেছেন তিনি।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী এনায়েত হোসেন নয়ন বলেন, আমি জনপ্রতিনিধি হিসেবে টানা দু’র্বা নিজ এলাকার জনকল্যানে আমার সর্বোচ্চটা দিয়ে কাজ করেছি। পর পর কয়েকবার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। একটি ইউনিয়নের চেয়ারম্যান ছিলাম ঠিকই তবে পুরো উপজেলার মানুষের পাশে বিভিন্নভাবে থাকার চেষ্টা করেছি।

ছোট পরিসর থেকে বেরিয়ে বুহৎ পরিসরে এসে আমাদের তরুণ এমপি মাহবুব উর রহমান রুহেল ভাইয়ের সাথে সমন্বয় করে মিরসরাই উপজেলার টেকসই উন্নয়নে কাজ করতে চাই। আপনাদের কাছে দোয়া চাই। কাপ পিরিচ মার্কায় ভোট দিয়ে আমাকে জয় যুক্ত করে এলাকার উন্নয়ন ও আপনাদের সেবা কাজ করার সুযোগ দিন। গণসংযোগকালে তার সাথে স্থানীয় রাজনীতিবিদ ও ভোটাররা উপস্থিত ছিলেন।