চট্টগ্রামে লায়ন এম এ নেওয়াজের উদ্যোগে মাস্ক-হেক্সিসল-হেডক্যাপ-সাবান ও লিফলেট বিতরণ

চট্টগ্রামে লায়ন এম এ নেওয়াজের উদ্যোগে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সুস্থতা কামনায় মিলাদ ও ১৫০ জন দুস্থদের মাঝে মাস্ক-হেক্সিসল-হেডক্যাপ-সাবান ও লিফলেট বিতরণ করা হয়েছে।

মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সাহসী ও দায়িত্বশীল ভূমিকা পালনকালে অসুস্থ হওয়া বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানভীর শাকিল জয় এম.পি, সুব্রত পুরকায়স্থ, ছালেহ্ মো: টুটুল, ড. জমির উদ্দিন সিকদার ও চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুর রশিদ লোকমানসহ কেন্দ্রীয় ও স্হানীয়
সকল গুরুতর অসুস্থ এবং করোনাক্রান্ত স্বেচ্ছাসেবক লীগ নেতা-কর্মীদের আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ এর পক্ষ থেকে মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা এম.এ নেওয়াজের উদ্যোগে আজ ১৯ এপ্রিল সোমবার বাদে যোহর নগরের হালিশহর থানার নূরানী জামে মসজিদে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সফল সিটি মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিনের পরামর্শ, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রন্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুর নির্দেশে এবং চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক এড: এএইচএম জিয়া উদ্দিন, যুগ্ন আহব্বায়ক কে.বি.এম শাহজাহান ও সালাউদ্দিন আহম্মেদ, কেন্দ্রীয় পাট ও বস্ত্র বিষয়ক উপ-সম্পাদক তারেক মাহমুদ পাপ্পুর নির্দেশনায় মিলাদ মাহফিল, দোয়া ও বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়। এবং মসজিদে উপস্থিত সকল মুসল্লীদের মাঝে মাস্ক-হেক্সিসল-হেডক্যাপ-সাবান ও লিফলেট বিতরণ করা হয়।

এ সময় দোয়া ও মিলাদ মাহফিল শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব মওলানা আব্দুল মোনাঈম আল-কাদেরী (ম:জি:আ:)।

এসময় আরো উপস্থিত ছিলেন মসজিদের মতোয়াল্লী মো: শফী সওদাগর, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ত্রান ও সমাজ কল্যান উপ-কমিটির সদস্য মো: এরশাদ চৌধুরী, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো: আরমান চৌধুরী, রামপুর ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য সিরাজুল ইসলাম , নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা ওয়াসিম উদ্দিন, ইন্জি: আসিফ চৌধুরী, মাওলানা ফরহাদ রেজা, সাবেক ছাত্রনেতা স.ম. জিয়াউর রহমান, ললিত চৌধুরী, দূর্জয় নাথ, বোরহান উদ্দিন গিফারী, ওমর ফারুক সুমন, আরমানুল হক আরমান, আবদুল্লাহিল তারেক, মুহাম্মদ আবু, মুহাম্মদ বাবলু, মুহাম্মদ শাহাদাত ফারুক সৌরভ, মুহাম্মদ আকাশ, মুহাম্মদ ইমন, মোহাম্মদ সোয়াদ, মোহাম্মদ সাইদুল ইসলাম , মোহাম্মদ রাফি, মোহাম্মদ শাকিবসহ অন্যান্য নেতৃবৃন্দ। মিলাদ মাহফিল শেষে মসজিদের আশ পাশের এলাকায়ও শতাধিক মানুষের মাঝে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতা লায়ন এম এ নেওয়াজ প্রমুখ।