চসিক এর সাবেক প্যানেল মেয়রের সাথে বঙ্গবন্ধু পরিষদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়

চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর সাবেক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সাথে বঙ্গবন্ধু পরিষদ আবুধাবি কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর সাবেক সফল প্যানেল মেয়র, জনপ্রিয় চসিক কাউন্সিলর ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সাথে বঙ্গবন্ধু পরিষদ আবুধাবী কেন্দ্রীয়-কমিটির নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় গতকাল ১৮ এপ্রিল রাত আটটায় নগরের আন্দরকিল্লাস্হ বাসভবনে অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে চসিক কাউন্সিলর চৌধুরী হাসনী বলেন, বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়ন ও সরকারের এসডিজি অর্জনে প্রবাসী বাংলাদেশিদের বিশেষ অবদান রয়েছে। প্রবাসী বাংলাদেশিরা যে রেমিট্যান্স পাঠান এতে বাংলাদেশের অর্থনীতির চাকা গতিশীল রয়েছে।

মতবিনিময়কালে এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ আবুধাবি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জামশেদ আহমেদ, যুগ্ম সাধারন সম্পাদক সেলিম উল্ল্যাহ্ আনছারী, সহ-অর্থ সম্পাদক আখতার হোসেন ভূইয়া, সিনিয়র সদস্য ফারুক আহমেদ, মো: আলী আশ্রাফ ও চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়ন এম এ নেওয়াজ প্রমুখ।