চাঁদপুরের ফরিদগঞ্জে নিখোঁজ শিশু অর্ধগলিত লাশ উদ্ধার

চাঁদপুরে ফরিদগঞ্জে নিখোঁজ হওয়া শিশু আদিল মাহমুদ সোহান (৮) এর অর্ধগলিত মরদেহ পাঁচদিন পর বাড়ির পাশে একটি পরিত্যক্ত জমি থেকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৯ মে) সকালে ১০ টার দিকে ফরিদগঞ্জ পৌর এলাকার রুদ্রগাঁও গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটির বাড়ির ২’শ গজ পাশে একটি পরিত্যক্ত জমিতে শিশুটির মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এর আগে গত ১৫ মে সন্ধ্যায় বাড়ির সামনে থেকে নিখোঁজ হয় সোহান। সে রুদ্রগাঁও গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

এ ঘটনার পরদিন ১৬ মে শিশুটির বাবা বাদী হয়ে নিখোঁজ বিষয়ে ফরিদগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পাশাপাশি সোহানকে ফিরে পেতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ও আশপাশের কয়েকটি ইউনিয়নে মাইকিং করা হয়।

নিখোঁজ সোহানের বাবা আনোয়ার হোসেন কান্না জড়িত কণ্ঠে বলেন, সোহান প্রতিদিনই বাড়ির সামনে নামাজ পড়তে যায়। নামাজ পড়ে কিছুক্ষণ পর ফিরে আসতো। কিন্ত শুক্রবার সে ফিরলো লাশ হয়ে। সোহানের মা নিজ সন্তানের মরদেহ উদ্ধার সংবাদ পেয়েই জ্ঞান হারিয়ে ফেলে।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আঃ মান্নান জানান, শুক্রবার সকালে আদিল মাহমুদ সোহানের অর্ধগলিত লাশের সন্ধান পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। ঘটনা নিয়ে তদন্ত চলছে।