চাঁদপুরের হাজীগঞ্জে ইসলামীক ফ্রন্টের ঈদ পূর্নমিলনীতে বক্তব্য রাখছেন আল্লামা সৈয়দ বাহাদুর শাহ।

চাঁদপুরের হাজীগঞ্জে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনার আয়োজনে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ এপ্রিল ) পৌরসভাধীন ধেররা দরবার শরীফে অনুষ্ঠিত ঈদ পূর্ণমিলনীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র চেয়ারম্যন ও বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী।

তিনি তার বক্তব্যে বলেন, আমার সাথে যখন রাষ্ট্রপতি আবদুল হামিদের সাথে বৈঠক করেছিলাম তিনি তখন বলেছেন আর রাতে ভোট হবেনা। এবার একটা সচ্ছ নির্বাচন হবে। তাই আমরা আমাদের দল থেকে ৩০০ আসনে প্রার্থী দেয়ার চিন্তা করেছি। তিনি বলেন, রাসুলের আদর্শে যদি এ দেশ চলতো তা হলে জনগনের অর্থ এ ভাবে লুন্ঠন হতনা। আমারা ক্ষমতায় গেলে দেশ একটি ইসলামী আদর্শ ও মুক্তিযোদ্ধের স্বপক্ষের ইসলামী দলকে পাবে। দেশবাসী শান্তি সমৃদ্ধিশালী দেশ ফিরে পাবে।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র সভাপতি মো. জাকির হোসেন মিয়াজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাস্টার মো. দেলোয়ার হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, সহ-সভাপতি হাফেজ মো. নজরুল ইসলাম আনসারি। নাতে রাসূল (সা:) পরিবেশন করেন, ইসলামী ছাত্রসেনার পৌর সাধারণ সম্পাদক হাফেজ মো. মোবারক বিন তৈয়ব।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র কেন্দ্রীয় সহ-সভাপতি মোহাম্মদ আলী নকশেবন্দী ও আল্লামা মাহমুদ শাহ্ মোজাদ্দেদী, শাহরাস্তি উপজেলা সভাপতি মাস্টার হেলাল আহমেদ, সাধারণ সম্পাদক মাও. ইউসুফ হাসান মাহমুদী, হাজীগঞ্জ উপজেলা সহ-সভাপতি মঞ্জুর আলম পাটওয়ারী, পৌর শাখার সভাপতি মহিউদ্দিন আল আজাদ, ইসলামী ছাত্রসেনার উপজেলা সাধারণ সম্পাদক মো. মমিনুল ইসলাম রুবেল প্রমুখ।

এসময় ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র হাজীগঞ্জ উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ মাও শাহদাত হোসেন জাহেরী, সাংগঠনিক সম্পাদক মুফতি মো. বদিউজ্জামান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মোস্তফা কামাল মিয়াজী, সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আহমদ উল্যাহসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।