চাঁদপুরের হাজীগঞ্জ পৌর ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি এমরান এবং সাধারণ সম্পাদক বিল্লাল

চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) বিকালের অনুষ্ঠিত সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতির বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন। তিনি তাঁর বক্তব্য বর্তমান কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

এরপর আগামি তিন বছরের জন্য নতুন করে ওয়ার্ড কমিটি গঠণের লে উপস্থিত সভ্যদের (৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য) মধ্য থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীর নাম প্রস্তাব ও সমর্থনের জন্য আহবান করেন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা।

এতে সভাপতি পদে মোঃ এমরান হোসেন, এবং সাধারণ সম্পাদক পদে মোঃ বিল্লাল হোসেন, নাম প্রস্তাব ও সমর্থন করা হয়। এ সময় সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের মধ্যে সমঝোতা করার সুযোগ দেওয়া হয়। সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে তারা সম্মেলনের সভাপতির উপর সিদ্বান্ত নেওয়ার দায়িত্ব দেন।

এরপর সম্মেলনের সভাপতি, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন আগামি তিন বছরের জন্য ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে এমরান হোসেন ও সাধারণ সম্পাদক পদে মোঃ বিল্লাল হোসেন এর নাম ঘোষণা এবং সম্মেলনের সমাপ্তি করেন।

এর আগে পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান মুন্সীর উপস্থাপনায় অনুষ্ঠিত সম্মেলনের প্রথম অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা ও হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সদস্য খালেদুর রব মিঠু, পৌর আওয়ামী লীগের সদস্য জহিরুল ইসলাম মামুনসহ অন্যান্য অতিথি ও স্থানীয় নেতৃবৃন্দ।