চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে র‍্যাব-৫ এর অভিযানে ৩৩৬ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল গতকাল (২২ মার্চ) রাত ১১টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন শাহাবাজপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড এর সোনাপুর গ্রামের একটি আম বাগানে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩৩৬ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত অভিযুক্ত আসামীর নাম মোঃ তোহিদুল ইসলাম (৩৫)। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সোনাপুর মধ্যপাড়া গ্রামের মৃত তসলিম উদ্দিনের ছেলে।

র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, আটককৃত ব্যক্তি একজন মাদকব ব্যবসায়ী। সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় উল্লেখিত সময় একটি মাদকের বড় চালান সরবরাহ করা হচ্ছে। অতঃপর কোম্পানির আভিযানিক উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ফেন্সিডিল সহ উক্ত ব্যক্তিকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।