চাটখিলে তা’লীমুল কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত

নোয়াখালীর চাটখিলে তা’লীমুল কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

১৪ জুলাই (শুক্রবার) মাওলানা মো. আব্দুল বাছিরের সঞ্চালনায় এবং চাটখিল উপজেলা তা’লীমুল কুরআন ফাউন্ডেশনের সভাপতি মাওলানা মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে সকাল ৬:৩০ মিনিটে চাটখিল দারুল আরকাম দাখিল মাদ্রাসা মিলনায়তনে বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত হাফেজদের নিয়ে হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা তা’লীমুল কুরআন ফাউন্ডেশনের উপদেষ্টা কড়িহাটি ছালেমিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ সাইফুল্লাহ। বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন তা’লিমুল কুরআন ফাউন্ডেশন চাটখিল উপজেলার প্রধান উপদেষ্টা মাওলানা মো. মনিরুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা ওলামা বিভাগের সভাপতি রাজগঞ্জ দারুল উলুম ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার উপাধ্যক্ষ এবং সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা মো. মহিউদ্দিন হাসান।
প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা কামরুল হাসান, হাফেজ আবুল হোসেন এবং হাফেজ আব্দুল মান্নান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, চাটখিল কামিল (এমএ) মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওলানা মো. আ. ন. ম. মাছুম বিল্লাহ, চাটখিল উপজেলা মসজিদ মিশনের সভাপতি ও হীরাপুর আলিম মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা মো. রকিব উদ্দিন, চাটখিল কামিল (এমএ) মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা মো. ইব্রাহিম খলিল, চাটখিল বায়তুল আমান জামে মসজিদের খতিব মাওলানা মো. ইমাম হোসেন, পূর্ব শোশালিয়া পাটোয়ারী বাড়ি জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ রহমত উল্যাহ এবং বিশিষ্ট ব্যবসায়ী মো. শহীদুল্লাহ্ বিপ্লব।

অনুষ্ঠান শেষে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের নগদ অর্থ ও সার্টিফিকেট প্রদান করা হয় এবং অংশগ্রহণকারী সবাইকে সান্ত্বনা পুরুষ্কার ও সার্টিফিকেট প্রদান করা হয়।