চাদপুরে মেডিক্যাল টেকনোলজিস্টের ঝুলন্ত মরদেহ উদ্ধার

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবন থেকে এক মেডিক্যাল টেকনোলজিস্টের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১১ জুন) সকালে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী কোয়ার্টারের তৃতীয় তলায় রান্নাঘরের জানালায় মনিরা কামাল (২৬) নামে ওই তরুণীর ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

মেডিক্যাল টেকনোলজিস্ট (ল্যাব) পদে মনিরা কামাল চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি যোগদান করেন। বাবা ও ফুফুর সাথে এক বছরের ছেলে মোয়াছকে নিয়ে কোয়ার্টারে বসবাস করতেন তিনি।

মনিরা কামাল পঞ্চগড় জেলার দেবিগঞ্জ উপজেলার পামুলী ইউপির ২নং ওয়ার্ডের সদস্য মমির উদ্দিন মন্টুর মে‌য়ে ও নীলফামারী জেলার কাচারী বাজার গ্ৰামের জিয়ারুল ইসলাম নাদেরের স্ত্রী।

নিহতের বাবা মমির উদ্দিন মন্টু জানান, রাত দুইটা বাজে মেয়েসহ একসাথে বাসায় যান তারা। সকালে রুমে মনিরাকে দেখতে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজ করার পর কোয়ার্টারের তৃতীয় তলার বাসার ভিতর থেকে বন্ধ দেখে দরজা ভেঙ্গে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান তিনি।

মনিরার বাবা আরও জানান, মনিরা কিছুদিন যাবত মানসিক সমস্যায় ভুগছিলেন।

মতলব উত্তর থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠায়। উপ-পরিদর্শক (এস আই) আবু বকর মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. আসাদুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তিনি স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত নেই। মনিরা কামালের মৃত্যুর কারণ তদন্তের পর জানা যাবে।