চুয়াডাঙ্গায় হোমওয়ার্ক না করায় ৭ বছরের শিশুকে পিটিয়ে জখম, থানায় অভিযোগ

চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলায় হোমওয়ার্ক না করায় আফান রহমান ফারহান নামের ৭ বছর বয়সী এক শিশুকে নির্মমভাবে পিটিয়ে জখম করেছে এক মাদরাসা শিক্ষক।

আহত শিশুটিকে উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। মঙ্গলবার (৫ সেপ্টম্বর) সকালে উপজেলার চর-যাদবপুর গ্রামের দারুল আকরাম নুরানী মাদরাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক সজিবের বিরুদ্ধে এদিন বিকেলে আলমডাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী শিশুর বড় ভাই হাফিজ।

হাফিজ এই প্রতিনিধিকে বলেন, আমার ভাই ওই মাদরাসায় প্রথম শ্রেণির ছাত্র। আজ হোমওয়ার্ক করে না করায় শিক্ষক সজিব বেত দিয়ে আমার ভাইকে বেধড়ক মারধর করেছে। ভাইকে চিকিৎসা দিয়েছি। অভিযুক্ত শিক্ষকের শাস্তির জন্য থানায় লিখিত অভিযোগ করেছি।

তিনি আরও বলেন, সকালে আমার মা মাদরাসায় গেলে সেখানের ছাত্ররা জানান ফারহানকে বেধড়ক মারধর করেছে। মারের প্রকোপে সে মুত্রত্যাগ করে ফেলে। বাড়িতে নিয়ে আসার পর গোসলের সময় তার পিঠে মারধরের চিহ্ন দেখে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। হোমওয়ার্কের জন্য একটু আধটু মারধর করে থাকেন শিক্ষকরা। তাই বলে এভাবে অমানবিকভাবে মারধর করাটা অন্যায়। আমরা ওই শিক্ষকের বিচার দাবি করছি।

আলমডাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, হোমওয়ার্ক না করায় শিক্ষক একটু বেশিই মারধর করেছে। এঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।