চুয়াডাঙ্গায় পুলিশের সোর্সকে শ্বাসরোধ করে হত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায় বাড়ি থেকে ডেকে নিয়ে মনিরুল ইসলাম নামে পুলিশ সোর্সকে শ্বাসরোধ করে হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাত ১১টার দিকে উপজেলার খাসকররা ইউনিয়নের হাকিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের পরিবারের সদস্যদের দাবী- মনিরুল ইসলাম পুলিশের সোর্স হিসেবে কাজ করায় পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে। নিহত মনিরুল ইসলাম (৪২) হাকিমপুর গ্রামের মৃত আছের আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে বাড়িতেই ছিল মনিরুল। রাত ১১টার দিকে তার মোবাইল ফোনে একটি কল পেয়ে বাইরে চলে যায় মনিরুল। এর কিছুক্ষণ পর বাড়ির পিছন থেকে শব্দ শুনে সেখানে ছুটে যায় তার স্ত্রী ও সন্তানরা। তবে সেখানে কাউনে না পেলেও মনিরুলকে পড়ে থাকতে দেখে। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত মনিরুলের স্ত্রী নাসিমা বেগমের অভিযোগ, মনিরুল দিনমজুরের পাশাপাশি পুলিশের সোর্স হিসেবে কাজ করে। এর আগেও সে গ্রামের বেশ কয়েকজনকে মাদকসহ পুলিশের কাছে ধরিয়ে দিয়েছে। সেই শত্রুতার জেরে এর আগে তাকে কুপিয়ে আহত করা হয়েছিল। পরে তার নিরাপত্তায় আলমডাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি লিপিবদ্ধ করা হয়।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম জানান, নিহতের শরীরে তেমন কোন আঘাতের চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।